প্রথম পাতা বিনোদন করোনা আবহে অভিনেত্রী সুপর্ণা কুমার পাঁচ হাজার অসহায় মানুষের পাশে দাঁড়ালেন

করোনা আবহে অভিনেত্রী সুপর্ণা কুমার পাঁচ হাজার অসহায় মানুষের পাশে দাঁড়ালেন

66 views
A+A-
Reset

ডেস্ক: করোনা আবহে যেখানে এক দল মানুষ জীবিকা এবং জীবন বাঁচানোর জন্য লড়ছে ,সেখানে কিছু স্বর্গদূত রয়েছেন,যারা এই অসহায় মানুষ গুলির জন্য আন্তরিক ভাবে সাহায্য হাত বাড়িয়ে দিয়েছে।সেই স্বর্গদূতের মধ্যে অন্যতম হলেন অভিনেত্রী এবং সংগীত শিল্পী সুপর্ণা কুমার।

সুপর্ণা সদ্যই সুরঞ্জন দে পরিচালিত স্বল্প দৈঘ্যের ছবি “আনলাকি শার্ট” তে অভিনয় করেছেন।শুধু অভিনয় নয়,তিনি এই ছবির জন্য একটি গানও গেয়েছেন। যদিও এটি তাঁর প্রথম কন্ঠশিল্পী হিসাবে কাজ নয়, বরং তিনি হিন্দিতে কুনাল গাঞ্জাওয়ালা এবং কুমার শানুর সঙ্গেও প্রচুর গানে গলা মিলিয়েছেন।

সুপর্ণা সম্প্রতি পাঁচ হাজার অসহায় মানুষের জন্য প্রয়োজনীয় প্রোটিন খাবার, শুকনো খাবার, মিষ্টি, ওষুধ,ও আর এস এবং অন্যান্য প্রয়োজনীয় দ্রব্যসামগ্রী বন্টন করার একটি দুর্দান্ত উদ্যোগ নিয়েছেন।পাঁচ হাজার জনের মধ্যে রয়েছে বারানগর অঞ্চলের কিছু দরিদ্র মানুষ, কোভিডজয়ী দুঃস্থ,ফুটপাতবাসীরা।

আরও পড়ুন: ৭২ দিনে সর্বনিম্ন দৈনিক সংক্রমণ, কমল মৃতের সংখ্যাও

অবশ্য শুধু অসহায় মানুষই নন,তিনি পথ কুকুরদেরও খাবার এবং চিকিৎসার ব্যবস্থা করে চলেছেন গত বছরের লকডাউনের শুরু থেকে।সুপর্ণা সব সময় বিশ্বাস করেন,তিনি চিরকাল বেঁচে না থাকলেও তাঁর কাজ কিন্তু অন্যের মধ্যে চিরকাল জীবিত হয়ে থাকবে।

আরও খবর

মন্তব্য করুন

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

সম্পাদকের পছন্দ

টাটকা খবর

©2023 newsonly24. All rights reserved.