‘দিদি নম্বর ওয়ান’-এ রচনার সঙ্গে মমতা! শুটিংয়ের অভিজ্ঞতা কেমন, জানালেন মুখ্যমন্ত্রী

কলকাতা: অভিনেত্রী রচনা বন্দ্যোপাধ্যায়ের টিভি শো ‘দিদি নম্বর ওয়ান’-এ হাজির হলেন বাংলার আরেক দিদি- মমতা বন্দ্যোপাধ্যায়। বুধবার রাজ্যের মুখ্যমন্ত্রীকে নিয়ে হয়ে গেল এই নন ফিকশন শোয়ের বিশেষ পর্বের শুটিং।

ছোট পর্দার জনপ্রিয় রিয়্যালিটি শো ‘দিদি নম্বর ওয়ান’-এ যে মুখ্যমন্ত্রী মমতা অংশ নেবেন, তা আগেই ঠিক ছিল। বুধবার সকালে শোয়ের শুটিং করতে ডুমুরজলা ইন্ডোর স্টেডিয়ামে পৌঁছন মমতা। বেলা ১২টা নাগাদ ফ্লোরে পৌঁছন মমতা। ছিলেন প্রায় আড়াই ঘণ্টা। গল্প, রসিকতা এবং আড্ডার মেজাজে শুট করেছেন মমতা। সময় পেলেই গল্প করেছেন তিন প্রতিযোগীর সঙ্গে।

তবে জনপ্রিয় ওই রিয়্যালিটি শোয়ে ‘প্রতিযোগী’ নয়, ‘বিশেষ অতিথি’ হিসেবে উপস্থিত ছিলেন মুখ্যমন্ত্রী। প্রতিযোগিতা হয় ডোনা গঙ্গোপাধ্যায় এবং দুই গায়িকা অরুন্ধতী হোমচৌধুরী আর শ্রীরাধা বন্দ্যোপাধ্যায়ের মধ্যেই। শুটিং শেষের পর বেরিয়ে প্রশ্নের উত্তরে মমতা বলেন, ‘‘খুব ভাল প্রোগ্রাম হয়েছে।’’

অন্য দিকে, মুখ্যমন্ত্রীর সঙ্গে শ্যুটিং করতে পেরে আপ্লুত রিয়েলিটি শোয়ের সঞ্চালক অভিনেত্রী রচনা বন্দ্যোপাধ্যায়ও। তাঁর কথায়, ‘কিছু বলার নেই। আমি চিরকৃতজ্ঞ দিদির কাছে। আমার এত বছরের শোয়ের যে নাম, তা আজ যথাযথভাবে পূরণ হয়েছে। ভীষণ থ্রিলড। ভীষণ খুশি।’

‘দিদি নম্বর ওয়ান’-এর এই বিশেষ পর্ব টিভিতে কবে দেখা যাবে, তা এখনও জানা যায়নি। সামনেই আন্তর্জাতিক নারী দিবস। ওই দিন এই পর্বটি সম্প্রচারিত হতে পারে বলে শোনা যাচ্ছে।

Related posts

‘গানের ভিতর দিয়ে’ তৃতীয় বর্ষের প্রতিযোগিতা

মালদহে দেবের হেলিকপ্টারে আগুন, অল্পের জন্য রক্ষা পেলেন তারকা অভিনেতা

‘তারক মেহতা কা উল্টা চশমা’র অভিনেতা ‘সোধী’ নিখোঁজ, দায়ের অপহরণের মামলা