প্রথম পাতা বিনোদন আরও জমজমাট কলকাতা চলচ্চিত্র উৎসব! উদ্বোধনী মঞ্চে রানি মুখোপাধ্যায়, অরিজিৎ সিং

আরও জমজমাট কলকাতা চলচ্চিত্র উৎসব! উদ্বোধনী মঞ্চে রানি মুখোপাধ্যায়, অরিজিৎ সিং

58 views
A+A-
Reset

কলকাতা: আগমী ১৫ ডিসেম্বর নেতাজি ইন্ডোর স্টেডিয়ামে ২৮তম কলকাতা আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবের (Kolkata International Film Festival 2022) উদ্বোধনী অনুষ্ঠান। যা শেষ হবে ২২ ডিসেম্বর। সূত্রের খবর, উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকতে পারেন রানি মুখোপাধ্যায় ও অরিজিৎ সিং।

এ বারের চলচ্চিত্র উৎসবের মঞ্চে কোন কোন তারকা আসছেন তা জানার জন্য সিনেপ্রেমীদের মধ্যে কৌতুহলের অন্ত নেই। আগেই জানা গিয়েছিল অমিতাভ বচ্চন, জয়া বচ্চন ও শাহরুখ খানের কাছে উদ্বোধনী অনুষ্ঠানের আমন্ত্রণপত্র পৌঁছে গিয়েছে। এমনকী, উদ্বোধনী মঞ্চে সৌরভ গঙ্গোপাধ্যায়েরও উপস্থিত থাকার কথা। আমন্ত্রণ জানানো হয়েছে কুমার শানুকেও। এ ছাড়াও বলিউড পরিচালক মহেশ ভট্ট ও তৃণমূল সাংসদ শত্রুঘ্ন সিন্‌হা উপস্থিত থাকবেন বলে খবর।

এ বার উদ্বোধনী অনুষ্ঠানের অতিথি তালিকায় কিছু নয়া নাম সংযোজন হয়েছে। জানা গিয়েছে, রানি মুখোপাধ্যায় এবং অরিজিৎ সিং এ বছর যোগ দিতে পারেন এ বারের চলচ্চিত্র উৎসবের উদ্বোধনী অনুষ্ঠানে।

প্রসঙ্গত, অমিতাভ বচ্চন এবং শাহরুখ খান একাধিকবার এসেছেন এই অনুষ্ঠানে। এসেছিলেন মহেশ ভট্টও। এমনকী ১৯তম কলকাতা আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবের মঞ্চে দেখা গিয়েছিল রানিকে।

আরও খবর

মন্তব্য করুন

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

সম্পাদকের পছন্দ

টাটকা খবর

©2023 newsonly24. All rights reserved.