সুশান্তকে গাঁজা দিতেন রিয়া, অভিনেত্রীর বিরুদ্ধে চার্জশিট ফাইল করল এনসিবি

রিয়া চক্রবর্তীর বিরুদ্ধে চার্জশিট ফাইল করল এনসিবি। অভিযোগ প্রয়াত অভিনেতা সুশান্ত সিং রাজপুতের জন্য মাদক কিনতেন তিনি। রিয়া চক্রবর্তী ছাড়াও চার্জশিটে নাম রয়েছে আরও ৩৪ জনের।

২০২০ সালের ১৪ জুন সুশান্ত সিং রাজপুতের ঝুলন্ত দেহ উদ্ধারের পরে রীতিমতো আন্দোলিত হয় বলিউড। রিয়া-সহ একাধিক ব্যক্তির বিরুদ্ধে মামলা করেছিল সুশান্তের পরিবার। পরে মাদক মামলায় গ্রেপ্তার করা হয় রিয়াকে। প্রায় এক মাস বাইকুল্লা জেলে কাটিয়েছিলেন রিয়া। অনেকেই সুশান্তের মৃত্যুর জন্য তাঁকে দায়ী করেছিলেন। রিয়ার ভাই সৌভিককেও মাদক যোগের অভিযোগে গ্রেপ্তার করা হয়েছিল। পরে জামিনে ছাড়া পান দু’জন।

নারকোটিক্স কন্ট্রোল ব্যুরোর (এনসিবি) দাখিল করা একটি চার্জশিটে রিয়া সহ রয়েছে আরও ৩৪ জনের নাম। এনসিবির দাবি তাঁরা প্রত্যেকেই মুম্বইয়ের হাই প্রোফাইল নাম। রিয়া চক্রবর্তীর বিরুদ্ধে অল্প পরিমাণ গাঁজা কেনা এবং মাদক কেনার জন্য টাকা বিনিময়ের অভিযোগ আনা হয়েছে। রিয়ার সঙ্গে নাম রয়েছে তাঁর ভাই শৌভিক চক্রবর্তীরও। এনসিবি জানিয়েছে, সে সুশান্ত সিংয়ের হয়ে গাঁজা কিনেছে এবং তা পৌঁছে দিয়েছে অভিনেতাকে। নিজের টাকা দিয়েই সেই মাদক কিনেছেন তিনি। দোষী সাব্যস্ত হলে রিয়া চক্রবর্তীর ১০ বছরের বেশি সময় জেল হতে পারে।

আরও পড়ুন :

শুটিং বিশ্বকাপে সোনা জিতল মেহুলি ঘোষ

ক্যানিংয়ে তিন তৃণমূল নেতাকে খুনের ঘটনায় ফের গ্রেফতার ১

পাহাড় অন্য মেজাজে মুখ্যমন্ত্রী, নিজের হাতে ফুচকা বানিয়ে খাওয়ালেন কচি-কাচাদের

উত্তরবঙ্গ-দক্ষিণবঙ্গ বলে কিছু হয় না, এরাজ্যে একটাই বঙ্গ: অভিষেক

পাহাড়ে একগুচ্ছ উন্নয়নের প্রতিশ্রুতি মমতা বন্দ্যোপাধ্যায়ের

Related posts

‘গানের ভিতর দিয়ে’ তৃতীয় বর্ষের প্রতিযোগিতা

মালদহে দেবের হেলিকপ্টারে আগুন, অল্পের জন্য রক্ষা পেলেন তারকা অভিনেতা

‘তারক মেহতা কা উল্টা চশমা’র অভিনেতা ‘সোধী’ নিখোঁজ, দায়ের অপহরণের মামলা