প্রথম পাতা বিনোদন কন্যাসন্তানের জন্ম দিলেন অনুষ্কা, অভিনন্দনের বন্যায় ভাসছেন বিরুষ্কা

কন্যাসন্তানের জন্ম দিলেন অনুষ্কা, অভিনন্দনের বন্যায় ভাসছেন বিরুষ্কা

314 views
A+A-
Reset

ওয়েবডেস্ক : দু’জনের সংসারে বহু আকাঙ্ক্ষিত তৃতীয় সদস্যকে পেলেন বিরুষ্কা।  সোমবার বিকেলে কন্যাসন্তানের জন্ম দিলেন অনুষ্কা শর্মা।  টুইটারে মেয়ের আগমনের কথা জানিয়েছেন বিরাট নিজেই। 

তিনি লেখেন, ‘আজ বিকেলে আমাদের কন্যাসন্তান হয়েছে। আপনাদের সঙ্গে এই খবর ভাগ করে নিতে পেরে অত্যন্ত আনন্দিত বোধ করছি। অফুরন্ত ভালবাসা, প্রার্থনা এবং শুভেচ্ছার জন্য ধন্যবাদ সকলকে।

অনুষ্কা এবং সন্তান দু’জনেই সুস্থ আছে। জীবনের এই নতুন অধ্যায় শুরু করতে পারা আমাদের কাছে অত্যন্ত সৌভাগ্যের। এইসময় আমাদের ব্যক্তিগত পরিসর জরুরি। আশাকরি আপনারা সেটাকে সম্মান জানাবেন। ভালবাসা নেবেন, বিরাট’।

লকডাউনের মাঝেই গত বছর ২৭ অগস্ট সংসারে নতুন অতিথির আগমন সংবাদ সোশ্যাল মিডিয়ায় ঘোষণা করেন বিরুষ্কা। সেইসময় ইনস্টাগ্রামে অনুষ্কা লেখেন, ‘আর তার পর আমরা দুই থেকে তিন হলাম। ২০২১-এর জানুয়ারিতেই আগমন ঘটছে’।

আরও পড়ুন : প্রথমবার বলিউডে হৃত্বিক রোশন,দীপিকা পাড়ুকোন জুটি, ঘোষণা অভিনেতার জন্মদিনে

স্ত্রীর খেয়াল রাখতে অস্ট্রেলিয়া সিরিজের মাঝেই প্রথম ডে-নাইট টেস্ট খেলেই বাড়ি চলে এসেছিলেন বিরাট। সন্তানসম্ভবা স্ত্রীর পাশে থাকতে পিতৃত্বকালীন ছুটিও নিয়েছিলেন তিনি।

এদিকে ঠিক যে দিন অস্ট্রেলিয়ার মাটিতে ভারত ২২ গজে অসম্ভবকে সম্ভব করল, সে দিনই বিরুষ্কার কন্যা জন্ম নিল। টুইটারে বিরাট নিজের হ্যান্ডলে এই খবর জানাতেই আধঘণ্টার মধ্যেই প্রায় লাখ ছাড়িয়ে যায় লাইক। বহু মানুষ তাঁর টুইটটি রিটুইট করেন। 

বি-টাউন তো বটেই, ক্রিকেট দুনিয়া থেকেও শুভেচ্ছাবার্তা উপচে পড়ছে সোশ্যাল মিডিয়ায়। 

আরও খবর

মন্তব্য করুন

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

সম্পাদকের পছন্দ

টাটকা খবর

©2023 newsonly24. All rights reserved.