সিবিআই নিয়ে দিলীপ ঘোষের মন্তব্যের জের, রিপোর্ট চাইল বিজেপির দিল্লি নেতৃত্ব

দিলীপ ঘোষ। ফাইল ছবি

সিবিআই নিয়ে তাঁর বক্তব্যে তোলপাড় হয়ে গিয়েছে রাজ্যে। তারপরেও নিজেরই অবস্থানেই অনড় রইলেন বিজেপির সর্বভারতীয় সহ সভাপতি দিলীপ ঘোষ। দলের সর্বভারতীয় সহসভাপতির এমন বেফাঁস মন্তব্য দলের অন্দরেই একাংশের মধ্যে বেশ অস্বস্তি তৈরি করেছিল। এবার দিলীপ ঘোষ কেন এমন বলছেন, তা জানতে চাইল বিজেপির কেন্দ্রীয় নেতৃত্ব। এই সংক্রান্ত বিষয়ে রিপোর্ট তলব করেছে বিজেপির কেন্দ্রীয় নেতৃত্ব। সূত্র মারফত এমনই জানা গিয়েছে। যদিও দিলীপ ঘোষ কেন্দ্রীয় নেতৃত্বের এই সংক্রান্ত কোনও রিপোর্টের কথা অস্বীকার করেছেন বলে জানা গিয়েছে।

এর আগেও দিলীপ ঘোষের মন্তব্যে ক্ষুব্ধ হয়েছিল পদ্ম শিবিরের দিল্লি নেতৃত্ব। ফের একবার দিলীপ ঘোষের মন্তব্য সংক্রান্ত বিষয়ে রিপোর্ট তলব করল বিজেপি নেতৃত্ব। সূত্রের খবর, সিবিআই নিয়ে দিলীপ ঘোষে যে মন্তব্য করেছেন, সেই সংক্রান্ত বিষয়ে কেন্দ্রীয় নেতৃত্ব রাজ্য নেতৃত্বের থেকে একটি রিপোর্ট চাওয়া হয়েছে। বিজেপি সূত্রের খবর, দিলীপ ঘোষের মন্তব্য নিয়ে যে বিতর্ক তৈরি হয়েছে, সেই বিষয়ে একটি পুঙ্খানুপুঙ্খ রিপোর্ট চাওয়া হয়েছে।

রবিবার কেন্দ্রীয় সরকারের একটি অনুষ্ঠানে যোগ দেন দিলীপ ঘোষ। সেখানেই তিনি বিস্ফোরক মন্তব্য করেন। বলেছিলেন, ‘গত কয়েকবছর ধরে বাংলায় সিবিআই-এর সঙ্গে সেটিং করা হয়েছিল। অর্থমন্ত্রক বুঝতে পেরে ইডি-কে (ED) পাঠিয়েছে।’ তিনি আরও বলেছিলেন, ‘যাঁরা সেটিং করেছেন, তাঁরা এখন বলছেন ইডি কেন? কারণ এই কুকুরটা পোষ মানবে না, কামড়াবে। তবে অসুখ অনুযায়ী ওষুধ কম হয়ে যাচ্ছে।’

আরও পড়ুন :

এআইএফএফের উপর থেকে ফিফার নিষেধাজ্ঞা তুলতে তৎপর কেন্দ্র

পঞ্চায়েতে দুর্নীতি বরদাস্ত নয়! কড়া নির্দেশিকা মুখ্যমন্ত্রীর

মেঘভাঙা বৃষ্টি, হড়পা বান, বিপর্যস্ত হিমাচল, মৃত কমপক্ষে ২২

সেদিনও ছিল আগস্ট মাস

Related posts

বিকেল ৫টা পর্যন্ত বাংলার সাত লোকসভা কেন্দ্রে ভোট পড়ল ৭৩ শতাংশ

হুগলির ধনিয়াখালিতে বিক্ষোভের মুখে লকেট, অশান্ত পরিস্থিতি

ভোট চলাকালীন ঝেঁপে বৃষ্টি, ছাতা মাথায় ভিড় ভোটারদের