পদ্ম শিবিরে ফের ভাঙন, বিজেপি ছাড়লেন অভিনেতা বনি

রাজ্য়ে বিধানসভা নির্বাচনের পর থেকে যে ভাঙন পর্ব রাজ্য় বিজেপিতে শুরু হয়েছিল, সেই ভাঙনপর্ব এখনও চলছে সমানতালে। সোমবার এই পর্বের শেষ নাম হল বাংলা ফিল্ম ইন্ডাস্ট্রির অভিনেতা বনি সেনগুপ্ত। যিনি এদিন টুইট করে ঘোষণা করেন বিজেপি ত্য়াগ করার কথা।

প্রায় মাস দুয়েক আগেই বনি জানিয়েছিলেন তাঁর এই বিজেপি থেকে দুরে সরে আসবার সিদ্ধান্তের কথা। যদিও তখন তিনি এটা জানিয়েছিলেন মৌখিকভাবে। তবে এবার একেবারে লিখিত বয়ানের মাধ্য়মে বিজেপি সঙ্গ ত্য়াগের কথা ঘোষণা করলেন বাংলা ফিল্ম ইন্ডাস্ট্রির এই পরিচিত মুখ।

এদিন নিজের টুইটার হ্য়ান্ডেলে বনি লিখেছেন, আজ থেকে ভারতীয় জনতা পার্টির সঙ্গে সমস্ত সম্পর্ক ছিন্ন করলাম। পূর্বে যে কথা দল বলেছিল, সেই প্রতিশ্রুতি রাখতে ব্য়ার্থ হয়েছে দল। বাংলার ফিল্ম ইন্ডাস্ট্রির জন্য় যে প্রতিশ্রুতির কথা বলা হয়েছিল, সেই সব প্রতিশ্রুতি পূরণেরও কোনও লক্ষন দেখতে পাচ্ছি না। তাই এই সিদ্ধান্ত।

এক্ষেত্রে উল্লেখযোগ্য় যে, বনির বান্ধবী হলেন কৌশানি মুখার্জি, যিনি আবার তৃণমূল কংগ্রেসের তরফে এবার লড়েছিলেন বিধানসভা নির্বাচনে। কৃষ্ণনগর উত্তর কেন্দ্রে মুকুল রায়ের বিপরীতে সেই নির্বাচনী লড়াইতে কৌশানি পরাজিত হলেও তিনি এখনও তৃণমূল কংগ্রেসের একজন গুরুত্বপূর্ণ সদস্য়। আর তাই এটাও মনে করা হচ্ছে যে, বনিও এবার বিজেপির ছেড়ে হয়তো কৌশানির হাত ধরে যোগ দেবেন বিজেপিতে। যদিও এই ব্য়াপারে স্বয়ং বনি এখনও কোনও মন্তব্য় করেননি।

Related posts

কলকাতা থেকে শিলিগুড়ি যাওয়ার পথে মর্মান্তিক বাস দুর্ঘটনা, মৃত ২

তাপপ্রবাহের মতো পরিস্থিতির মধ্যেই বৃষ্টির সম্ভাবনা জেলায় জেলায়

দেড়শোর বেশি যাত্রী নিয়ে এয়ার ইন্ডিয়ার ফ্লাইটে আগুন, বড়সড় দুর্ঘটনা এড়াল দিল্লি বিমানবন্দর