ভবানীপুরের বিজেপি প্রার্থী প্রিয়াঙ্কা টিবরেওয়াল শ্লীলতাহানির অভিযোগ, কমিশনের দ্বারস্থ বিজেপি

ডেস্ক: পুলিশের বিরুদ্ধে শ্লীলতাহানির অভিযোগ প্রিয়াঙ্কা টিবড়েওয়ালের। নির্বাচন কমিশনের দ্বারস্থ হল বিজেপি (BJP)। গেরুয়া শিবিরের অভিযোগ, ভবানীপুরে শ্লীলতাহানির (Molestation) শিকার হতে হয়েছে উপ নির্বাচনের বিজেপি প্রার্থী প্রিয়াঙ্কা টিবরেওয়ালকে। শুধু তাই নয়, একই সঙ্গে অর্জুন সিং, সুকান্ত মজুমদার, জ্যোতির্ময় সিং মাহাতোকে শারীরিক নিগ্রহ করা হয়েছে বলে অভিযোগ। অবিলম্বে কলকাতা পুলিশের অভিযুক্ত আধিকারিকদের সরানোর দাবি জানিয়েছে গেরুয়া শিবির।


বৃহস্পতিবার রাতে যখন মানস সাহার দেহ নিয়ে বিজেপির রাজ্য সভাপতি-সহ নেতৃত্ব কেওড়াতলার দিকে যাচ্ছিলেন, সেখানেই হঠাৎ মুখ্যমন্ত্রীর বাড়ির দিকে যেতে চাইলে বিতণ্ডা বাধে। ১৪৪ ধারা ভাঙার অভিযোগে পুলিস আটকায়। তখনই ধস্তাধস্তির পরিস্থিতি তৈরি হয়। প্রতিবাদ করলে বিজেপি মহিলা প্রার্থী প্রিয়াঙ্কা টিবরেওয়াল এবং অন্যান্য মহিলা নেতৃত্বকে শারীরিকভাবে হেনস্থা করে পুলিশ, এমনই গুরুতর অভিযোগ আনে পদ্ম শিবির। 

আরও পড়ুন: নন্দীগ্রামে হারলেও ভবানীপুরে জিতেই ভারত-জয়ের যাত্রা শুরু হবে: মমতা


নির্বাচন কমিশনে চিঠি দিয়েছে বিজেপি। সেই চিঠিতে সরাসরি অভিযোগ জানানো হয়েছে কলকাতা পুলিশের ডিসি সাউট আকাশ মাঘারিয়ার বিরুদ্ধে। তাঁদের দাবি, কোভিড বিধি মেনে শান্তিপূর্ণভাবেই মৃতদেহ নিয়ে যাচ্ছিল বিজেপি। কিন্তু ডিসিপির নেতৃত্বে পুলিশ আধিকারিকেরা এসে সেই মিছিল ছত্রভঙ্গ করার চেষ্টা করে। ঠেলাঠেলি, মারধর করা হয় বলেও অভিযোগ। প্রিয়াঙ্কা টিবরেওয়াল ও উপস্থিত বিজেপির অন্যান্য নেত্রীদের শ্লীলতাহানির অভিযোগও উঠেছে পুলিশ আধিকারিকের বিরুদ্ধে। 

Related posts

দাদা ইউসুফের প্রচারে বহরমপুরে ইরফান পাঠান

বৃহস্পতির দুপুরে কলকাতা ও আশেপাশের জেলায় বজ্রবিদ্যুৎ-সহ ঝড়বৃষ্টি

সকাল থেকে আংশিক মেঘলা আকাশ, আজও কি ঝড়বৃষ্টির সম্ভাবনা?