বিজেপি রাজ্য দফতর বাঙালি কাঁকড়ার বিশ্বস্ত প্রতিষ্ঠান : বাবুল সুপ্রিয়

ডেস্ক: বিজেপির বঙ্গ ব্রিগেডকে ফের একবার তীব্র কটাক্ষ করলেন প্রাক্তন বিজেপি কেন্দ্রীয় মন্ত্রী তথা বর্তমানে তৃণমূল নেতা বাবুল সুপ্রিয়। বঙ্গ বিজেপির সদর দফতর ৬, মুরলীধর লেনকে এবার বাঙালী কাঁকড়ার বিশ্বস্ত প্রতিষ্ঠান বলে আখ্যায়িত করলেন বাবুল।

বুধবার নতুন করে বিজেপির রাজ্য কমিটি গড়ে তোলা হয়েছে। রাজ্য নেতৃত্বের সঙ্গে আলোচনার ভিত্তিতেই এই কমিটি গড়ে দিয়েছে বিজেপি কেন্দ্রীয় নেতৃত্ব। নতুন কমিটি নিয়ে ইতিমধ্যেই যথেষ্ট ক্ষোভ বিক্ষোভ দেখা গিয়েছে রাজ্য বিজেপির অন্দরে। এই আবহে নতুন করে ইন্ধন জুগিয়েছে ৫ মতুয়া বিধায়কের ক্ষোভ।

বিজেপির নব গঠিত রাজ্য কমিটিতে গুরুত্ব পায়নি মতুয়া মহা সংঘের প্রতিনিধিরা। আর এই নিয়েই ক্ষোভ দানা বেঁধেছে বিজেপিতে মতুয়া প্রতিনিধিদের মধ্যে। যে ক্ষোভের বহিপ্রকাশ হল, বিজেপির দলীয় হোয়াটসঅ্যাপ গ্রুপ থেকে এক এক করে লেফট হলেন মতুয়া প্রতিনিধি পাঁচ বিধায়ক। যার মধ্যে রয়েছেন মতুয়া ঠাকুর বাড়ির সদস্য তথা বিজেপি বিধায়ক সুব্রত ঠাকুর, বনগাঁ উত্তরের বিধায়ক অশোক কীর্তনিয়া, কল্যাণীর বিধায়ক অম্বিকা রায়, রানাঘাট দক্ষিণের বিধায়ক মুকুটমনি অধিকারী ও হরিণঘাটার বিধায়ক অসীম সরকার।

আরও পড়ুন : কলকাতা পুরসভায় স্বচ্ছতার বার্তা ভাবি মেয়রের

এভাবে পাঁচ বিজেপি বিধায়কের একসঙ্গে বিজেপি গ্রুপ ছেড়ে বেরিয়ে যাওয়ার বিষয়টাকে দলের বিরুদ্ধে ক্ষোভ বলেই ব্যাখ্যা করছে রাজনৈতিক মহল। আর এই প্রসঙ্গে প্রাক্তন বিজেপি কেন্দ্রীয় মন্ত্রী তথা বর্তমানে বিজেপি ছেড়ে তৃণমূলে নাম লেখানো বাবুল সুপ্রিয়র ট্যুইট, ‘নিজগুণে পরের পর উইকেট পড়ছে বিজেপির। আজ আরও পাঁচটা গেল মনে হচ্ছে। শিববাবু শুনলাম সব শুনে কৈলাশে গেছেন। আসল বাঙালী কাঁকড়াদের খুঁজিয়া পাইবার একমাত্র নির্ভরযোগ্য প্রতিষ্ঠান মুরলীধর লেন।’

Related posts

‘প্রধানমন্ত্রী মোদী মিথ্যা বলছেন, প্রতিটা ভোটে হিন্দু-মুসলমান করে বিজেপি’, তোপ প্রিয়ঙ্কা গান্ধীর

প্রমাণ ছাড়াই ‘চুরি’র অভিযোগ, এ বার মানহানির মামলা করবেন মুখ্যমন্ত্রী

সুপ্রিম কোর্টে জামিন পেলেন তৃণমূল বিধায়ক জীবনকৃষ্ণ সাহা