প্রথম পাতা খবর ‘খানাকুলে, আরামবাগে প্রার্থীর উপর হামলা হয়েছে, ক্ষমতার অপব্যবহার করছে কেন্দ্রীয় বাহিনী: মমতা

‘খানাকুলে, আরামবাগে প্রার্থীর উপর হামলা হয়েছে, ক্ষমতার অপব্যবহার করছে কেন্দ্রীয় বাহিনী: মমতা

100 views
A+A-
Reset

ডেস্ক: আলিপুরদুয়ারের কালচিনির সভা থেকে তৃতীয় দফার ভোটগ্রহণ নিয়ে কমিশনকে কড়া ভাষায় আক্রমণ করলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। এদিন সভামঞ্চে বক্তব্য রাখতে গিয়ে বলেন, ” প্রথম দুই দফার মতোই অপব্যবহার করা হচ্ছে আধাসামরিক বাহিনীর। ভোটপ্রক্রিয়ায় কেন্দ্রের যাবতীয় ‘শক্তিপ্রয়োগ’ মমতার কথায় গণতন্ত্র লুন্ঠন”। “সকাল থেকে আমি ১০০টা এফআইআর করে ফেলেছি। আপনারাও কোথাও কোনও অভিযোগ পেলে ওই জায়গার কম্যান্ড্যান্টের বিরুদ্ধে এফআইআর করুন।”


কালচিনির সভা থেকে মমতা বললেন- নির্বাচন কমিশন, কেন্দ্রীয় বাহিনী যদি ভালো কাজ করে তবে কেন সাত আটটা খুন হয়ে গেল নির্বাচন চলাকালীন! বিজেপির গুন্ডারা বাইরে থেকে এসে হুজ্জুতি করছে। নাজমুলকে (খানাকুলের প্রার্থী) মারা হয়েছে। 


মমতা তোপ দাগেন, “আইন-শৃঙ্খলা, পুলিশ প্রশাসন এখন সবটাই কমিশন নিয়ে নিয়েছে। কমিশন যদি এত ভালো হয়, তিন দফার ভোটে এখনও পর্যন্ত ৭-৮টা খুন কেন হল?” প্রশ্ন তুলেছেন তিনি। পাশাপাশি,এও বলেন ‘গুলি-বন্দুকের ভোট’ হচ্ছে। একইসঙ্গে, দরকারে স্থানীয় ক্লাবগুলোকে ব্যবস্থা নেওয়ার কথাও বলেন তিনি।

আরও পড়ুন: বিজেপির হাতে আক্রান্ত সুজাতা মণ্ডল খাঁ


তৃণমূলনেত্রী সুর চড়িয়ে বলেন, “আমাদের ৭জন কর্মী খুন হয়েছেন। আরও মানুষ খুন হয়েছেন। রাজ্যের হাত থেকে সব কেড়ে নিয়ে এভাবে রাজ্যের মানুষের ওপর অত্যাচার চালাচ্ছে নির্বাচন কমিশন। আমি কমিশনের কাছে বলছি, আপনারা সেনা বাহিনীর কর্মীদের নিয়ন্ত্রিন করুন। পঞ্চায়েত নির্বাচনেও এরকম হয়নি, এখন যা হচ্ছে” ।


মোদীকে আক্রমণ শানিয়ে মমতা বলেন, “দেশের প্রধানমন্ত্রী মিথ্যে বলছে, সাধারণ মানুষ কী করবে। আমাকে ভ্যাঙাচ্ছে। ২১ জন জওয়ান মারা গেল কোনও ভ্রুক্ষেপ নেই। কোটি কোটি টাকা ওড়াচ্ছে বিজেপি। ভোটের আগে পয়সা বিলোচ্ছে। নরেন্দ্র মোদি ডোনাল্ড ট্রাম্পকেও ছাড়িয়ে গিয়েছেন”।

আরও খবর

মন্তব্য করুন

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

সম্পাদকের পছন্দ

টাটকা খবর

©2023 newsonly24. All rights reserved.