১২ দিনের জেল হেফাজতের নির্দেশ, আপাতত তিহাড়েই থাকবেন অনুব্রত-কন্যা সুকন্যা

নয়াদিল্লি: আপাতত তিহাড় জেলেই থাকবেন অনুব্রত মণ্ডলের কন্যা সুকন্যা মণ্ডলও। রবিবার তাঁকে তোলা হয় রাউস অ্যাভিনিউ কোর্টে। বিচারক নরেশ কুমার লকা সুকন্যাকে ১৪ দিনের জেল হেফাজতের নির্দেশ দেন।

গরু পাচার মামলায় অভিযুক্ত সুকন্যা। রবিবার ছুটির দিন ভার্চুয়াল মাধ্যমে তাঁকে দিল্লির আদালতে হাজির করানো হয়েছিল। সেখানেই তাঁকে জেল হেফাজতে পাঠানোর নির্দেশ দেওয়া হয়। আদালত সূত্রে খবর, তাঁর তরফে জামিনের আবেদন করা হয়নি। আবার ইডি-র তরফেও তাঁর জামিনের বিরোধিতা করা হয়নি। ১২ মে ফের তাঁকে পেশ করা হবে রাউস আদালতে।

জানা গিয়েছে, আজই তিহাড় জেলে মহিলাদের কুঠুরিতে পাঠানো হবে সুকন্যাকে। জেলে কিছু বই নিয়ে যেতে চেয়েছেন সুকন্যা। সেখানে গিয়ে অসুস্থ বান্ধবীর সঙ্গে কথা বলতে চেয়েছেন। কথা বলতে চেয়েছেন বাবার সঙ্গেও। যদিও সেগুলি বিচারক মঞ্জুর করেছেন কি না তা এখনও পরিষ্কার নয়।

গরু পাচার মামলায় গত বছর সিবিআই-এর হাতে গ্রেফতার হয়েছিলেন অনুব্রত মণ্ডল। তাঁর গ্রেফতারির পরই মেয়ে সুকন্যার সম্পত্তি নিয়েও বিস্তর আলোচনা হয়েছিল। ইডি সূত্রে খবর, কোথা থেকে অনুব্রত ও সুকন্যার এত সম্পত্তি এল, সে বিষয়ে দুজনকে মুখোমুখি বসিয়ে জিজ্ঞাসাবাদ করা হতে পারে।

Related posts

পূর্বপরিকল্পিত ঘটনা? নেপথ্যে শুভেন্দু?সন্দেশখালি স্টিং ভিডিও নিয়ে তোলপাড় রাজ্য

তাপপ্রবাহের বিদায় নেওয়ার পালা, এ বার কালবৈশাখীর বিশেষ সতর্কতা

বিদ্যুতের মাশুল কি সত্যিই বেড়েছে? না কি রাজ্য সরকারের ‘বদনাম’ করতে সোশ্যাল মিডিয়ার ভুয়ো চর্চা!