প্রথম পাতা খবর আচমকা এসএসকেএম হাসপাতালে মমতা, কী কারণে?

আচমকা এসএসকেএম হাসপাতালে মমতা, কী কারণে?

222 views
A+A-
Reset

কলকাতা: শুক্রবার রুটিন চেক আপের জন্য এসএসকেএম হাসপাতালে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। উত্তরবঙ্গ সফরের সময় জুন মাসে পায়ে চোট পান মুখ্যমন্ত্রী। এরপর থেকে একাধিকবার এসএসকেএমে এসেছেন তিনি।

চলতি বছর পায়ের চোটের জেরে দীর্ঘদিন ভুগতে হয়েছে তৃণমূল সুপ্রিমোকে। পায়ের সমস্যাতেই দুর্গাপুজোর সময় থেকে তাঁকে বাড়ি থেকে কাজ করতে দেখা গিয়েছিল। এ দিন উডবার্ন বিভাগে প্রবেশ করার মুখে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় বলেন, ‘‌সময় করে উঠতে পারি না। তাই চেকআপ করাতে এসেছি। কিছু এক্স-রে, ইসিজি করতেই এসেছি।’‌

একইসঙ্গে মুখ্যমন্ত্রী জানান, ‘শরীর ঠিক রয়েছে। আমি হাঁটছি। সবই ঠিক রয়েছে। রোজ বিশ হাজার পদক্ষেপ করছি।’ এর পর তিনি উপস্থিত সাংবাদিকদের নতুন বছরের শুভেচ্ছাও জানান।

প্রসঙ্গত, পঞ্চায়েত ভোটের সময়ে উত্তরবঙ্গ সফরে গিয়ে প্রথমবার বাঁ পায়ে ও কোমরে চোট পেয়েছিলেন মমতা বন্দ্যোপাধ্যায়। প্রাকৃতিক দুর্যোগের কারণে মুখ্যমন্ত্রীর চপার সেবকে বায়ুসেনা এয়ারবেসে জরুরি অবতরণ করানো হয়েছিল। সেই সময়ই পায়ে চোট লাগে তাঁর। তার পর এসএসকেএম হাসপাতালে তাঁর বাঁ হাঁটুতে অস্ত্রোপচার করতে হয়েছিল। পরে স্পেন সফরে গিয়ে তাঁর পায়ের ব্যথা ফের বাড়ে।

আরও খবর

মন্তব্য করুন

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

সম্পাদকের পছন্দ

টাটকা খবর

©2023 newsonly24. All rights reserved.