সেক্টর ফাইভে বেপরোয়া স্কুলবাসের ধাক্কায় প্রাণ গেল স্কুটি চালকের

করোনার ধাক্কা কাটিয়ে দীর্ঘদিন পর খুলেছে স্কুল। আর পথে নেমেই স্কুলবাসের দৌরাত্ম্য শুরু। বুধবার সকালে সল্টলেক সেক্টর ফাইভে এক বেপরোয়া স্কুলবাসের ধাক্কায় প্রাণ গেল এক স্কুটি চালকের। পুলিশ সূত্রে জানা যাচ্ছে, নিহত স্কুটি চালকের নাম লাল্টু বৈদ্য, তাঁর বাড়ি হাওড়া শালকিয়ায়।

বুধবার সকালেও স্কুটিতে চড়ে লাল্টু সেক্টর ফাইভ থেকে নিউটাউনের দিকে যাচ্ছিলেন। সেই সময় একটি স্কুলবাস বেপরোয়া গতিতে এসে লাল্টুর স্কুটিতে ধাক্কা মারে। সে ছিটকে রাস্তায় পড়ে গেলে তাঁর উপর দিয়েই স্কুলবাসটি চলে যায় বলে দাবি প্রত্যক্ষদর্শীদের। ঘটনাস্থলেই মৃত্যু হয় লাল্টু বৈদ্য নামে ওই যুবকের। স্কুলবাসটি নিয়েই চম্পট দেন চালক। তাঁদের খোঁজে তল্লাশি শুরু করেছে ইলেকট্রনিক্স কমপ্লেক্স থানার পুলিশ। সিসিটিভি ফুটেজ খতিয়ে দেখা হচ্ছে।

এদিন দুর্ঘটনার পরই তীব্র চাঞ্চল্য ছড়িয়ে পড়ে সেক্টর ফাইভ এলাকায়। ঘটনাস্থলে প্রচুর ভিড় জমে যায়। খবর পেয়ে দ্রুত চলে আসে পুলিশ। দেহটি উদ্ধার করে বিধাননগর মহকুমা হাসপাতালে পাঠানো হয়।

যদিও ওই বেসরকারি স্কুলের বাস ও বাসচালকের কোনও খোঁজ পাওয়া যায়নি শেষ খবর পাওয়া পর্যন্ত। অনেকের প্রশ্ন, প্রতিদিন হাজার হাজার স্কুল পড়ুয়া স্কুলবাসে যাতায়াত করে, কিন্তু বেপরোয়া গতির জেরে বড় দুর্ঘটনা ঘটলে ছাত্র-ছাত্রীদের ক্ষতি হতে পারতো।

Related posts

ফের দুর্ঘটনা! হেলিকপ্টারের আসনে বসতে গিয়ে চোট পেলেন মুখ্যমন্ত্রী

সন্দেশখালি নিয়ে নির্বাচন কমিশনে তৃণমূল, সিবিআইয়ের পদক্ষেপ ভোটে প্রভাব ফেলতে পারে বলে অভিযোগ শাসক দলের

জেলায় জেলায় তীব্র তাপপ্রবাহের সম্ভাবনা, বুধবারের আগে স্বস্তি নেই