প্রথম পাতা খবর থাইল্যাল্ডের নাইট ক্লাবে বিধ্বংসী অগ্নিকাণ্ড, মৃত ১৩

থাইল্যাল্ডের নাইট ক্লাবে বিধ্বংসী অগ্নিকাণ্ড, মৃত ১৩

94 views
A+A-
Reset

থাইল্যাল্ডের নাইট ক্লাবে বিধ্বংসী অগ্নিকাণ্ড। বৃহস্পতিবার রাতে ঘটনাটি ঘটেছে। ভয়াবহ আগুনের এখনও পর্যন্ত ১৩ জনের মৃত্যু হয়েছে বলে জানা যাচ্ছে। ঘটনায় আহত অন্তত ৩৫ জন। তাঁদের মধ্যে বেশ কয়েকজনের অবস্থা গুরুতর বলে জানা যাচ্ছে।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, রাজধানী ব্যাঙ্ককের দক্ষিণ-পূর্বে চোনবুরি প্রদেশের একটি জনপ্রিয় নাইটক্লাবে বৃহস্পতিবার মাঝরাতে হঠাৎ আগুন লাগে। কিছুক্ষণের মধ্যেই প্রায় গোটা নাইটক্লাবে আগুন ধরে যায়। সেই সময় নাইটক্লাবে কমপক্ষে ৮০-৯০ জনেরও বেশি উপস্থিত ছিল বলেই জানা গিয়েছে। আগুন লেগেছে বুঝতে পেরেই পরিমড়ি দৌড় লাগান ভিতরে উপস্থিত সকলে। কিন্তু ততক্ষণে দেরী হয়ে গিয়েছে অনেকটাই। আগুনের গ্রাসে চলে গিয়েছে অর্ধেকের বেশি নাইট ক্লাবের অংশই, ভিতরে বিষাক্ত গ্যাসে শ্বাস নেওয়া দায়। ভয়াবহ এই অগ্নিকান্ডের ঘটনায় মৃতের সংখ্যা নিয়ে একটা ধোঁয়াশা রয়েছে। স্থানীয় বেশ কিছু সংবাদমাধ্যমের দাবি, ভয়াবহ এই অগ্নিকাণ্ডের ঘটনায় এখনও পর্যন্ত ১৩ জনেরও বেশি মৃত্যু হয়েছে। যদিও ঘটনার পর উদ্ধারকাজ শুরু হয়েছে। ঝলসে যাওয়া নাইট ক্লাবের মধ্যে কোনও মৃতদেহ রয়েছে কিনা সেটিও খতিয়ে দেখার কাজ চলছে বলে জানা যাচ্ছে।

স্থানীয় পুলিশ প্রশাসন পুরো বিষয়টি এই মুহূর্তে খতিয়ে দেখা হচ্ছে। তবে ওই নাইট ক্লাবে আগুন নিয়ন্ত্রণের কোনও ব্যবস্থা ছিল কিনা তা খতিয়ে দেখা হচ্ছে।তবে ঘটনার পরে ওই নাইট ক্লাবের একটি ভিডিও সামনে এসেছে। যা এই মুহূর্তে সোশ্যাল মিডিয়াতে ভাইরাল। যেখানে দেখা যাচ্ছে, দাউ দাউ করে জ্বলছে আগুন। আর লোকে প্রাণভয়ে সেখানে পালাচ্ছে বলেও সেই ভিডিওতে দেখা যাচ্ছে। ঘটনাকে কেন্দ্র করে ব্যাপক উত্তেজনা।

আরও পড়ুন :

চার দিনের দিল্লি গেলেন মমতা বন্দ্যোপাধ্যায়

স্বাধীনতা দিবসের আগে জঙ্গি হামলার সম্ভাবনা, সতর্ক করল ইন্টেলিজেন্স ব্যুরো

ভারোত্তোলনে গুরদীপ ও হাই জাম্পে তেজস্বিন ব্রোঞ্জ জিতলেন, স্কোয়াশে ব্রোঞ্জ বাংলার সৌরভের

আজ দিল্লিতে মমতা, সাক্ষাতের সম্ভবনা মোদীর সঙ্গে

বঙ্গ বিজেপির সঙ্গে দূরত্ব বাড়াচ্ছে লকেট

আরও খবর

মন্তব্য করুন

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

সম্পাদকের পছন্দ

টাটকা খবর

©2023 newsonly24. All rights reserved.