প্রথম পাতা খবর ধনকড়-মহুয়া টুইট-যুদ্ধ, স্বজনপোষণের তথ্য ভুল টুইট রাজ্যপালের, পাল্টা ট্যুইটে বিঁধলেন মহুয়াও

ধনকড়-মহুয়া টুইট-যুদ্ধ, স্বজনপোষণের তথ্য ভুল টুইট রাজ্যপালের, পাল্টা ট্যুইটে বিঁধলেন মহুয়াও

57 views
A+A-
Reset

কলকাতা : রাজ্যপালের বিরুদ্ধে স্বজনপোষণের অভিযোগ তুলেছিলেন মহুয়া মৈত্র। এবার পাল্টা মহুয়াকে উদ্দেশ্য করে ধনকড়ের টুইট, ‘‘ওএসডি পদে ৬ জন আত্মীয়কে নিয়োগের কথাটি তথ্যগতভাবে ভুল। তিন রাজ্যের চারজন বিভিন্ন জাতির। এঁরা না আমার আত্মীয় না আমার রাজ্যের। আইনশৃঙ্খলার পরিস্থিতি থেকে নজর ঘোরাতেই এই সব অভিযোগ আনা হচ্ছে।’’

রাজ্যপালের টুইট
রাজ্যপালের দাবি, OSD বা অফিসার অন স্পেশাল ডিউটির পদে নিয়োগ নিয়ে মহুয়া মৈত্র যে তথ্য দিচ্ছেন, তা সম্পূর্ণ সঠিক নয়। যে ৬ জনের দিকে আঙুল তোলা হচ্ছে, তাঁদের সম্পর্ক নিয়ে যে তথ্য দেওয়া হচ্ছে, তা মিথ্যা। তাঁদের কেউই একই পরিবারের সদস্য কিংবা ঘনিষ্ঠ আত্মীয় নন বলে পাল্টা দাবি করেছেন রাজ্যপাল। ওএসডি-রা তিন ভিন রাজ্যের। ৬ ওএসডি-ও একই পরিবারের নন। এমনকি তাঁদের চার জন তাঁর নিদের জেলার কিংবা জনজাতিরও নন বলে টুইটে দাবি করেছেন তিনি।

পাল্টা মহুয়া’র টুইট

পাল্টা ট্যুইটে এর জবাব দেন মহুয়াও। রাজ্যপালকে আঙ্কলজি সম্বোধন করে তৃণমূল সাংসদ লেখেন, কীভাবে পূর্বসূরীদের নিয়োগ হল এবং তাঁরা একে একে রাজভবনে ঢুকে পড়লেন, তা এখনই জানান। বিজেপির আইটি সেলও আপনাকে বাঁচাতে পারবে না। আমার মনে হয় না, উপ রাষ্ট্রপতি আপনার জন্য কিছু করবেন। 

আরও পড়ুন: কলকাতার এটিএম জালিয়াতি কাণ্ডে চারজনকে গ্রেফতার করল কলকাতা পুলিশ


এরাজ্যে রাজ্যপালের দায়িত্ব নিয়ে আসার পর থেকে নানা ইস্যুতে রাজ্য সরকারের সঙ্গে সংঘাতে জড়িয়েছেন রাজ্যপাল জগদীপ ধনকড়। রাজ্যের শিক্ষা, স্বাস্থ্য-সহ একাধিক ক্ষেত্র নিয়ে রাজ্যের বিরুদ্ধে অসন্তোষ প্রকাশ করতে দেখা গিয়েছে তাঁকে। বিধানসভা ভোটে জিতে ফের তৃতীয় বারের জন্য বাংলায় সরকার গড়ার দায়িত্বে এসেছে তৃণমূল।


ভোটের ফল বেরনোর পর থেকেও রাজ্যপাল নানা ইস্যুতে সুর চড়িয়ে চলেছেন। বিরোধী দলকে ভোট দেওয়ার জন্য তাদের কর্মী-সমর্থকদের উপর হামলা হচ্ছে বলে তিনি অভিযোগ করেছেন। প্রতি ক্ষেত্রেই রাজ্যের শাসকদলকে কাঠগড়ায় তুলছেন রাজ্যপাল। পাল্টা রাজ্যপালের বিরুদ্ধেও সুর চড়াচ্ছে শাসকদল। 

আরও খবর

মন্তব্য করুন

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

সম্পাদকের পছন্দ

টাটকা খবর

©2023 newsonly24. All rights reserved.