প্রথম পাতা খবর আলোর উৎসবের মাতোয়ারা দেশ, জওয়ানদের সঙ্গে দীপাবলি উদযাপনে সীমান্তে প্রধানমন্ত্রী

আলোর উৎসবের মাতোয়ারা দেশ, জওয়ানদের সঙ্গে দীপাবলি উদযাপনে সীমান্তে প্রধানমন্ত্রী

73 views
A+A-
Reset

ডেস্ক: আলোর উৎসবের মাতোয়ারা দেশ, পালিত হচ্ছে দীপাবলি । দেশবাসীকে শুভেচ্ছা জানিয়েছেন রাষ্ট্রপতি রামনাথ কোবিন্দ, প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী, মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়-সহ একাধিক রাজনৈতিক ব্যক্তিত্ব। কাশ্মীর সীমান্তের নৌসেরায় জওয়ানদের সঙ্গে দীপাবলি কাটাতে গেলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। প্রথমে জম্মুতে নেমে সেখান থেকে রাজৌরির নৌসেরায় যান প্রধানমন্ত্রী। সেখানে নিয়ন্ত্রণ রেখায় দায়িত্বে থাকা সেনা জওয়ানদের সঙ্গে উৎসবে সামিল হলেন প্রধানমন্ত্রী।


সেনাদের উদ্দেশ্যে নরেন্দ্র মোদী (Prime Minister Narendra Modi) বলেন, “আমি এখানে প্রধানমন্ত্রী হিসেবে আসিনি। আমি আপনাদের পরিবারের একজন। আমি শত শত কোটি ভারতীয়র আশীর্বাদ সঙ্গে এনেছি।”বলেন, “জওয়ানদের বীরত্বে দেশ গর্বিত। আপনাদের জন্যই দেশবাসী শান্তিতে ঘুমতে পারে। আজ জওয়ানদের জন্য গোটা দেশ প্রদীপ জ্বালবে।”

আরও পড়ুন: দেশের করোনা পরিসংখ্যানে সামান্য হলেও চিন্তা বাড়ল


এই নিয়ে দ্বিতীয়বারের জন্য নওশেরা সেক্টরে (Nowshera Sector) সেনা কর্মীদের সঙ্গে বিশেষ দিনটি কাটালেন প্রধানমন্ত্রী। বুধবারই ওই এলাকায় গিয়ে জওয়ানদের সঙ্গে দেখা করে এসেছেন সেনাপ্রধান জেনারেল এমএম নারাভানে ( Army Chief General MM Naravane)। গত তিন সপ্তাহে সীমান্তবর্তী পুঞ্চ এবং রাজৌরি সেক্টরে শহিদ হয়েছেন ১১ জন জওয়ান। বৃহস্পতিবার শহিদদের শ্রদ্ধা জানান প্রধানমন্ত্রী। 

আরও খবর

মন্তব্য করুন

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

সম্পাদকের পছন্দ

টাটকা খবর

©2023 newsonly24. All rights reserved.