‘খেলা তো এখনও কিছুই শুরু হয়নি, বিজেপির দুই ভাই ED ও CBI: অভিষেক

ডেস্ক: ত্রিপুরার মাটিতে সাংগঠনিক ভাবে নিজেদের জায়গাকে শক্ত করছে তৃণমূল। মাটি কামড়ে পড়ে রয়েছেন একাধিক বাংলার নেতা-নেত্রীরা। ‘ত্রিপুরাতে বিজেপি হারছে তৃণমূল জিতছে’। সামশেরগঞ্জে (Samserganj) ভোট প্রচারে গিয়ে কেন্দ্রের বিজেপি সরকারকে নজিরবিহীন আক্রমণ শানালেন অভিষেক বন্দ্যোপাধ্যায়। কয়লা কাণ্ডে তাঁকে এবং তাঁর স্ত্রী রুজিরা বন্দ্যোপাধ্যায়কে ইডি’র (ED) তলব প্রসঙ্গকে হাতিয়ার করেন তৃণমূলের (TMC) সর্বভারতীয় সভাপতি। তাঁর সোজা নিশানা, “বিজেপির দুই ভাই ইডি (ED) এবং সিবিআই (CBI)”। 


অভিষেক বলেন, খেলা তো এখনও কিছুই শুরু হয়নি। যখন শুরু হবে সামলাতে পারবে না ওরা। না থেমেই ডায়মন্ডহারবারের এই সাংসদ বলেন, তৃণমূলের সর্ব ভারতীয় সাধারণ সম্পাদকের দায়িত্ব পেয়েছি কয়েকমাস হয়েছে। ত্রিপুরাতে তৃণমূলের সংগঠন তৈরি হয়ে গিয়েছে।

আরও পড়ুন: পেগাসাস তদন্তে কমিটি গঠনের প্রস্তাব সুপ্রিম কোর্টের


সে রাজ্যে তৃণমূল সরকার গড়বে বলে আত্মবিশ্বাসী অভিষেক। তাঁর মতে, তিনি যাতে ত্রিপুরাতে পা না রাখতে পারেন সেজন্যে ১৪৪ ধারা জারি করেছে বিপ্লব দেবের প্রশাসন। কেন এত ভয়? প্রশ্ন অভিষেকের। এজেন্সি থেকে শুরু করে এত টাকা থাকা স্বত্বেও ভয় পাচ্ছেন কেন তৃণমূলকে? যে যে রাজ্যে বিজেপি ক্ষমতায় রয়েছে সেখানে লড়বে তৃণমূল।” কেন্দ্রের সরকারকে হুঁশিয়ারি দিয়ে অভিষেক বলেন, ইডি-সিবিআই-কে দিয়ে তৃণমূলকে ভয় দেখানো য়াবে না। তৃণমূল বিশুদ্ধ লোহা।

Related posts

অবশেষে দেখা গেল বৃষ্টির সম্ভাবনা! কবে থেকে?

প্রায় ২৬ হাজার চাকরি বাতিল, আজ শুনানি সুপ্রিম কোর্টে

আজও কলকাতা-সহ দক্ষিণবঙ্গের বেশিরভাগ জেলাতেই তীব্র তাপপ্রবাহের সতর্কতা