প্রথম পাতা খবর গান্ধী জয়ন্তীতে রাজ্যে শান্তি শৃঙ্খলার প্রসঙ্গ তুলে মুখ্যমন্ত্রীকে নিশানা করে টুইট রাজ্যপালের

গান্ধী জয়ন্তীতে রাজ্যে শান্তি শৃঙ্খলার প্রসঙ্গ তুলে মুখ্যমন্ত্রীকে নিশানা করে টুইট রাজ্যপালের

54 views
A+A-
Reset

ডেস্ক: গোটা দেশজুড়ে আজ মহাত্মা গান্ধীর ১৫২ তম জন্মদিন উদযাপন করা হচ্ছে। রাজ্যেও সকাল থেকে গান্ধী মূর্তিতে মালাদান করে শ্রদ্ধা জানিয়েছেন রাজ্যপাল থেকে সব রাজনৈতিক দল। এদিন ধর্মতলা মেয়র রোডে গান্ধী মূর্তি পাদদেশে মাল্যদান করলেন এ রাজ্যের রাজ্যপাল জাগদীপ ধনকার সঙ্গে ছিলেন রাজ্যের তথ্যপ্রযুক্তি দপ্তরের মন্ত্রী ইন্দ্রনীল সেন। প্রত্যেক বছরই রাজ্যপাল গান্ধী মূর্তিতে মাল্যদান করেন। গান্ধী জয়ন্তী উদযাপনের টুইটেও মমতা বন্দ্যোপাধ্যায় সরকারকে নিশানা করেছেন জগদীপ ধনকড়। টুইটে তিনি লিখেছেন গণতন্ত্র রক্ষায় হিংসা বন্ধ হওয়া দরকার। 


একুশের ভোটের আগে রাজ্যে আইন শৃঙ্খলার অবনতি নিয়ে একাধিকবার মমতা সরকারের বিরুদ্ধে সরব হয়েছিলেন তিনি। দিল্লিতে গিয়ে কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রীর কাছে অভিযোগ জানিয়েছিলেন ধনখড়। এমনকী প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর সঙ্গে সাক্ষাত করেও সেখানে রাজ্য সরকারের বিরুদ্ধে নালিশ ঠুকেছিলেন ধনখড়। পুলিশ শাসক দলের প্রতিনিধি হয়ে কাজ করছে রাজ্যে প্রকাশ্য এমন অভিযোগ করেছিলেন তিনি।

আরও পড়ুন: মহাত্মা গান্ধীর জন্মবার্ষিকীতে শ্রদ্ধা প্রধানমন্ত্রীর

এদিন টুইট করে ধনকড় লেখেন, “বাপুকে তাঁর যোগ্য সম্মান জানিয়ে তাঁর আদর্শায়িত শান্তি ও অহিংসার বাণীগ্রহণ, পালন ও অনুশীলন বিশ্বজুড়ে পাথেয়। গণতন্ত্রের ফুল ফোটাতে ও মানবিক সম্মান রক্ষার্থে মুখ্যমন্ত্রীর উচিত রাজ্যে ঘটে চলা হিংসার ঘটনায় রাশ টানা।”

আরও খবর

মন্তব্য করুন

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

সম্পাদকের পছন্দ

টাটকা খবর

©2023 newsonly24. All rights reserved.