প্রথম পাতা খবর মুকুল রায়ের স্ত্রীকে দেখতে হাসপাতালে অভিষেক , কথা বলেন শুভ্রাংশুর সঙ্গেও

মুকুল রায়ের স্ত্রীকে দেখতে হাসপাতালে অভিষেক , কথা বলেন শুভ্রাংশুর সঙ্গেও

73 views
A+A-
Reset

কলকাতা: বিজেপি সর্বভারতীয় সহ-সভাপতি মুকুল রায়ের স্ত্রী করোনায় আক্রান্ত হয়ে ভর্তি আছেন বাইপাসের ধারের বেসরকারী হাসপাতাল। একমো সাপোর্টে রয়েছেন মুকুল রায়ের স্ত্রী কৃষ্ণা রায়। আজ দিনভর দুই চব্বিশ পরগণার ইয়াস বিধ্বস্ত এলাকায় ঘুরে সোজাসুজি তাঁকে দেখতে চলে গেলেন অভিষেক বন্দ্যোপাধ্যায়। ইএম বাইপাসের ধারে বেসরকারি হাসপাতালে অভিষেক যখন যান, তখন মুকুল রায় হাসপাতালে ছিলেন না। মুকুলের স্ত্রী’র শারীরিক অবস্থার খোঁজ নেওয়ার পর শুভ্রাংশু রায়ের সঙ্গেও কথা বলেন তিনি।

হাসপাতাল সূত্রে খবর, বর্তমানে একমো সাপোর্টে রয়েছেন মুকুলের স্ত্রী। তাঁর শারীরিক পরিস্থিতি অত্যন্ত উদ্বেগজনক। সঙ্কটজনক অবস্থায় রয়েছেন তিনি। এই অবস্থায় বুধবার সন্ধ্যায় বাইপাসের ধারের ওই বেসরকারি হাসপাতালে উপস্থিত হন অভিষেক। মুকুলের স্ত্রী কৃষ্ণা রায়কে দেখতে হাসপাতালে চলে আসেন তিনি।

শুভ্রাংশু রায়ের সঙ্গেও কথা


সূত্রের খবর, প্রায় আঘধণ্টা সময় হাসপাতালে কাটান তিনি। চিকিৎসকদের সঙ্গে কথা বলেন তিনি। এরপর বেরিয়ে আসেন। সূত্রের খবর, কৃষ্ণা দেবীর শারীরিক খুঁটিনাটি সম্পর্কে শুভ্রাংশুর থেকেই খবর নেন অভিষেক। শুভ্রাংশু তাঁকে বিস্তারিত জানান। অভিষেক তখন তাঁকে আশ্বস্ত করে বলেন, ‘শক্ত থাকো পাশে আছি’।

আরও পড়ুন: ‘প্রতিবছর বাঁধ ঠিক করা হচ্ছে, তা সত্ত্বেও কেন ভাঙছে? তিন দিনের মধ্যেই রিপোর্ট তলব মুখ্যমন্ত্রীর

দিন কয়েক আগেই শুভ্রাংশু রায় তাঁর ফেসবুকে লিখেছিলেন, জনগণের দ্বারা নির্বাচিত সরকারের সমালোচনা করে আত্মসমালোচনা করা প্রয়োজন। শুভ্রাংশুর এই বেসুরো সুর নিয়ে জোর চর্চা শুরু হয়। অনেকেই বলতে থাকেন, শুভ্রাংশু বোধহয় তৃণমূলের যাওয়ার পথ পরিষ্কার করছেন। এদিন মুকুল-জায়ার স্বাস্থ্যের খোঁজ নেওয়া নেহাত ‘সৌজন্য’ হলেও জল্পনা ছড়িয়েছে রাজনৈতিক মহলে। 

আরও খবর

মন্তব্য করুন

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

সম্পাদকের পছন্দ

টাটকা খবর

©2023 newsonly24. All rights reserved.