‘আমি আত্মবিশ্বাসী, দুই-তৃতীয়াংশের বেশি আসনে জিতছি আমরা’, ভোট দিয়ে বেরিয়ে বললেন অভিষেক

ডেস্ক: সকাল সকাল সাদা পাঞ্জাবি পরে ভবানীপুর মিত্র ইনস্টিটিউটে ভোট দিলেন অভিষেক বন্দ্যোপাধ্যায়। ভোট দিয়ে বেরিয়ে আত্মবিশ্বাসের সুরে বলেন, ‘দুই তৃতীয়াংশ ভোটে জিতে সরকার গড়তে চলেছে তৃণমূল কংগ্রেস’।


তাঁর কথায়, ‘অনেক কটা দফা হয়ে গিয়েছে। আজ আমরা সপ্তম দফায় এসে হাজির হয়েছি। ২৩০ আসনে ভোট নির্বাচন হয়ে গিয়েছে। আমি আমার জ্ঞান এবং অভিজ্ঞতা থেকে যা জানতে পারছি, সেই ফলাফলে আমি অনেকটাই আত্মবিশ্বাসী। তৃণমূল আবারও জিতছে। মমতা বন্দ্যোপাধ্যায় আবারও ফিরে আসছে ২ থেকে ৩ শতাংশ সংখ্যা গোরিষ্ট আসনে।  আমি আশ্বস্ত করতে পারি, আমরাই জিতছি। 


পাশাপাশি তিনি এদিন আরও বলেন, করোনায় মানুষ মারা যাচ্ছেন ৷ কিন্তু নির্বাচন কমিশন এই অবস্থাতেও এ রাজ্যে আট দফাতেই ভোট করাচ্ছে, শুধুমাত্র একটি পার্টিকে সুবিধা দেওয়ার জন্য ৷ ’’
তিনি বলেন, “করোনার দ্বিতীয় ঢেউ আসতে পারে জেনে পরিস্থিতি মোকাবিলায় প্রধানমন্ত্রী, কেন্দ্রীয় সরকার, রাজনৈতিক নেতাদের তৈরি থাকা উচিত ছিল। সেটা তারা করেনি। করোনা পরিস্থিতি নিয়ন্ত্রণে কেন্দ্রের আরও আগে ঘুম ভাঙা উচিত ছিল। সেটা তারা করেনি। করোনা নিয়ন্ত্রণে প্রধানমন্ত্রী ব্যর্থ।” 

আরও পড়ুন: কোভিড আক্রান্ত হয়ে মারা গেলেন খড়দার তৃণমূল প্রার্থী কাজল সিনহা, শোকবার্তা মমতার


অভিষেক বন্দ্যোপাধ্যায় এদিন বলেন,, “শুধু পশ্চিমবঙ্গে নয়। সারা দেশে করোনার দ্বিতীয় ঢেউ মানুষকে বিপর্যস্ত করছে। কিন্তু আমরা প্রধানমন্ত্রীর কাছ থেকে এই পরিস্থিতি নিয়ন্ত্রণের জন্য তেমন ভূমিকা দেখতে পাচ্ছি না। অক্সিজেনের অভাব হচ্ছে। অথচ আমাদের দেশ থেকে ৯০০ মেট্রিকটন অক্সিজেন বিদেশে পাঠানো হয়েছে। দেশে করোনা রোগীর চিকিৎসায় অক্সিজেনের তীব্র সংকট চলছে। করোনার টিকা বিদেশে ওপাঠানো হচ্ছে। অথচ দেশে সেই অর্থে করোনার টিকাকরণ হচ্ছে না। করোনা টেস্ট করার কিট বিদেশে পাঠানো হচ্ছে। অথচ দেশে টেস্টিং কিট পাওয়া যাচ্ছে না। এই পরিস্থিতিতে প্রধানমন্ত্রীর ঘুম ভাঙেনি। করোনা পরিস্থিতি দেশের স্বাস্থ্য ব্যবস্থাকে চুরমার করে দিচ্ছে।”

Related posts

অবশেষে দেখা গেল বৃষ্টির সম্ভাবনা! কবে থেকে?

সাতসকালে বড়বাজারে বিধ্বংসী আগুন, ঘটনাস্থলে দমকলের ১০টি ইঞ্জিন

প্রায় ২৬ হাজার চাকরি বাতিল, আজ শুনানি সুপ্রিম কোর্টে