অনুব্রতকে দেখতে প্রবল ভিড়, ভার্চুয়াল শুনানির আবেদন

কলকাতা: গোরু পাচার কাণ্ডে জেল হেফাজতে থাকা অনুব্রত মণ্ডলকে আদালতে তোলা মানেই প্রচুর মানুষের ভিড়। তাঁকে পেশ করার সময় আদালত চত্বরে অতিরিক্ত ভিড়ের কারণে তৃণমূল নেতার নিরাপত্তা বিঘ্নিত হওয়ার একটা সম্ভাবনাও থেকে যাচ্ছে। সেই কারণেই অনুব্রতকে যাতে সশরীরে হাজির না করিয়ে ভার্চুয়ালি আদালতে পেশ করা যায়, তারই আবেদন করা হয়েছে বলে সূত্রের খবর।

এই মর্মে আসানসোলের বিশেষ সিবিআই আদালতের বিচারক রাজেশ চক্রবর্তীর কাছে চিঠি পাঠালেন আসানসোল জেলের সুপার কৃপাময় নন্দী। জেল সুপারের দাবি, আগামী শুনানিতে ভিডিও কনফারেন্সিং অর্থাৎ ভার্চুয়ালি হাজিরা দিন অনুব্রত।

সম্প্রতি এসএসসি নিয়োগ দুর্নীতি মামলায় জেল হেফাজতে থাকা রাজ্যের প্রাক্তন মন্ত্রী পার্থ চট্টোপাধ্যায় ও তাঁর ‘ঘনিষ্ঠ’ অর্পিতা মুখোপাধ্যায়কেও ভার্চুয়ালি আদালতে পেশ করা হয়। অনুব্রতর ক্ষেত্রেও একই আবেদন জানালেন সংশোধানাগার কর্তৃপক্ষ।

উল্লেখ্য, গত ১১ অগস্ট অনুব্রত মণ্ডলকে গরু পাচার মামলায় গ্রেফতার করা হয়। বীরভূমের নীচুপট্টির বাড়ি থেকে গ্রেফতার করে আসানসোল বিশেষ সিবিআই আদালত হয়ে হাজির করা হয় তাঁকে। আপাতত ১৪ দিনের জেল হেফাজতে রয়েছেন তিনি। ৭ সেপ্টেম্বর মামলার পরবর্তী শুনানি। ওই দিন ভার্চুয়াল শুনানির ব্যবস্থা করার আর্জি জানিয়েছেন আসানসোলে সংশোধানাগারের সুপার।

আরও পড়ুন: ‘কয়লা পাচারের আসামীকে ফোনে আশ্বাস শুভেন্দুর’, বিস্ফোরক অভিযোগ অভিষেকের

Related posts

অবশেষে দেখা গেল বৃষ্টির সম্ভাবনা! কবে থেকে?

সাতসকালে বড়বাজারে বিধ্বংসী আগুন, ঘটনাস্থলে দমকলের ১০টি ইঞ্জিন

প্রায় ২৬ হাজার চাকরি বাতিল, আজ শুনানি সুপ্রিম কোর্টে