মন্ত্রী জ্যোতিপ্রিয় মল্লিকের গাড়িতে ১০ চাকার পণ্যবোঝাই ট্রাকের ধাক্কা, আটক চালক

কলকাতা: বড়োসড়ো দুর্ঘটনার হাত থেকে রক্ষা পেলেন রাজ্যের মন্ত্রী জ্যোতিপ্রিয় মল্লিক। সোমবার রাতে তাঁর গাড়িতে ধাক্কা মারে ১০ চাকার একটি পণ্যবোঝাই লরি। মন্ত্রীর গাড়ি ব্যাপক ভাবে ক্ষতিগ্রস্ত হলেও তিনি অল্পের জন্য রক্ষা পেয়েছেন বলে জানা যায়।

জানা গিয়েছে, সোমবার সন্ধ্যায় দেগঙ্গার দিক থেকে কলকাতায় ফিরছিলেন রাজ্যের বনমন্ত্রী। সদ্যই শুরু হয়েছে বানীপুর লোক সংস্কৃতি মেলা। সেখানেই গিয়েছিলেন তিনি। সল্টলেকে নিজের বাড়িতে ফেরার পথে টাকি রোডের উপরে দুর্ঘটনার শিকার হন মন্ত্রী। দেগঙ্গার নূরনগরের সংলগ্ন টাকি রোডে ওঠার আগেই ঘটে দুর্ঘটনা। মন্ত্রীর কনভয়ের মাঝে এটি ট্রাক ঢুকে পড়ে। মন্ত্রীর গাড়ির পিছনে পণ্যবোঝাই ট্রাকটি ধাক্কা দেয় বলে অভিযোগ। তবে ঘটনাচক্রে মন্ত্রী-সহ অন্য কারও আঘাত লাগেনি।

এ ব্যাপারে মন্ত্রী বলেন, “ট্রাকটি কনভয়ে ঢুকে আমার গাড়ির পিছনে ধাক্কা মারে। ফলে একটা ঝাকুনি হয়। আমার গাড়ির ক্ষতি হয়েছে। কিন্তু আমার কিছু হয়নি।”

উল্লেখযোগ্য ভাবে, মন্ত্রীর গাড়ির সঙ্গে আরও বেশ কয়েকটি গাড়ি ছিল। কিন্তু ট্রাকটি যে গাড়িটিতে ধাক্কা মারে, তাতেই জ্যোতিপ্রিয় মল্লিক ছিলেন। ট্রাকের গতি কম থাকার দরুন বড়োসড়ো দুর্ঘটনা ঘটেনি বলেই জানা গিয়েছে। ইতিমধ্যেই পুলিশ ওই ওই ট্রাক এবং চালককে আটক করেছে বলে সূত্রের খবর।

Related posts

‘ ১০ থেকে ২০ তারিখের মধ্যে কেশপুরে খুন হতে পারে’, বিস্ফোরক অভিযোগ দেবের

পাশের হার ৯০ শতাংশ, উচ্চ মাধ্যমিকের ফল প্রকাশ

তৃতীয় দফায় পশ্চিমবঙ্গের চেয়ে বেশি ভোট পড়েছে অসম ও গোয়ায়