শনিবার দক্ষিণ কলকাতার বিস্তীর্ণ এলাকায় পানীয় জল সরবরাহ বন্ধ

কলকাতা: রক্ষণাবেক্ষণ কাজের জন্য দক্ষিণ কলকাতার বিস্তীর্ণ এলাকায় ২৪ ঘণ্টার জন্য বন্ধ থাকবে পানীয় জল সরবরাহ। আগামী শনিবার (২৭ জানুয়ারি, ২০২৪) ওই সব জায়গায় জল থাকবে না।

আগামী ২৭ জানুয়ারি, শনিবার গার্ডেনরিচ প্রকল্প থেকে বেহালা, রানিকুঠি, গড়ফা,কালীঘাট,চেতলা, বাঁশদ্রনী, সেনাপল্লী, লালকা,পর্ণশ্রী বুস্টার পাম্পিং স্টেশনে জল সরবরাহ বন্ধ রাখা হবে। এর প্রভাব পড়বে দক্ষিণ কলকাতার বিস্তীর্ণ অংশে। রবিবার ২৮ জানুয়ারি থেকে পরিস্থিতি আবার স্বাভাবিক হবে।

গার্ডেনরিচ জল পরিশোধন প্রকল্পের জল সরবরাহকারী পাইপগুলির বেশ কয়েকটি জায়গায় ত্রুটি মেরামত, নতুন ভালভ প্রতিস্থাপন ও রক্ষণাবেক্ষণ এবং একাধিক বুস্টার পাম্প মেরামত করার সিদ্ধান্ত নিয়েছে কলকাতা পুরসভা।

বুধবার পুরসভার তরফে জানানো হয়েছে, এইচটি পাম্প, ইলেক্ট্রোমেকানিক্যাল ডিভাইস, হাই ভোল্টেজ যুক্ত মোটরস ও পাইপলাইনের মেরামতির জন্য বন্ধ রাখা হবে পানীয় জল সরবরাহ। কলকাতা পুরসভার মোট ৯টি বোরোর বিভিন্ন এলাকায় আগামী ২৭ জানুয়ারি বন্ধ রাখা হবে জল সরবরাহ। যে বোরোগুলিতে জল বন্ধ থাকবে সেগুলি হল বোরো ৮, বোরো ৯, বোরো ১০, বোরো ১১, বোরো ১২ (কিছু অংশ), বোরো ১৩, বোরো ১৪, বোরো ১৫ এবং বোরো ১৬।

Related posts

সকাল থেকে আংশিক মেঘলা আকাশ, আজও কি ঝড়বৃষ্টির সম্ভাবনা?

উত্তরাখণ্ডে বন পোড়ানোর প্রক্রিয়া অব্যাহত, ১৩৮৬ হেক্টর বনাঞ্চল ক্ষতিগ্রস্ত, মৃত ৫

সন্দেশখালি নিয়ে স্লোগান উঠতেই মেজাজ হারালেন শুভেন্দু! অশালীন শব্দ বিরোধী দলনেতার