বাড়ি থেকে উদ্ধার বিপুল পরিমাণ গাঁজা, স্পষ্ট স্বীকারোক্তি সাঁকরাইলের বিজেপি নেতার

কলকাতা: বিজেপির পঞ্চায়েত সদস্যার বাড়ি থেকে ৪০ কেজি গাঁজা উদ্ধারের অভিযোগ। গ্রেফতার বিজেপি নেতা নিমাই রায়। সাঁকরাইলের কান্দুয়া পঞ্চায়েতের বিজেপি সদস্যা রূপা রায়ের বাড়ি থেকে গাঁজা উদ্ধার। সংবাদমাধ্যমের সামনে নিমাই বলেন, গাঁজার ব্যবসা তাঁদের পারিবারিক কারবার। একইসঙ্গে তাঁর দাবি, “বলছি তো, “তৃণমূল নয়। দলের লোকই আমাকে ফাঁসিয়েছে”।

শনিবার সাঁকরাইলের নবঘরা সর্দার পাড়ার একটি বাড়ি থেকে প্রায় ৪০ কেজি গাঁজা উদ্ধার করে হাওড়া সিটি পুলিশ। বাড়িটি বিজেপি নেতা নিমাইয়ের। তিনি বিজেপির কিসান মোর্চার নেতা। তাঁর স্ত্রী আবার বিজেপির পঞ্চায়েত সদস্যা।

রবিবার বিজেপির পঞ্চায়েত সদস্যার স্বামী-সহ মোট তিন জনকে হাওড়া আদালতে তোলা হয়। এই ঘটনায় বিজেপি এবং তৃণমূলের মধ্যে রাজনৈতিক তরজার মধ্যে ধৃত নিমাই রায়ের স্বীকারোক্তি, তিনি গাঁজার ব্যবসাই করেন এবং তৃণমূল নয়, তাঁর দলের লোকেরা তাঁকে ফাঁসিয়েছেন।

রবিবার এক সাংবাদিক বৈঠকে কুণাল ঘোষ গেরুয়া শিবিরকে নিশানা করে বলেন, ‘বিজেপি আক্ষরিক অর্থেই গাঁজাখোর বিজেপিতে পরিণত হয়েছে। আগে থেকেই মাদক করাবারিদের সঙ্গে বিজেপির লেনদেন ছিল। এর আগেও এক মক্ষীরানি ধরা পড়েছিলেন, পরবর্তীকালে বিজেপির পদে ঢুকে গিয়েছেন। বিজেপির সঙ্গে মাদক ব্যবসায়ীদের আত্মীক যোগাযোগ।’

Related posts

তাপপ্রবাহের বিদায় নেওয়ার পালা, এ বার কালবৈশাখীর বিশেষ সতর্কতা

বিদ্যুতের মাশুল কি সত্যিই বেড়েছে? না কি রাজ্য সরকারের ‘বদনাম’ করতে সোশ্যাল মিডিয়ার ভুয়ো চর্চা!

লোকসভা ভোটের কারণে কি জামিন পাবেন দিল্লির মুখ্যমন্ত্রী কেজরিওয়াল? তাৎপর্যপূর্ণ পদক্ষেপ সুপ্রিম কোর্টের