উত্তরবঙ্গ সফরে মমতা, প্রশাসনিক কর্মসূচির পাশাপাশি থাকবেন ভাইপোর বিয়ের অনুষ্ঠানেও

কলকাতা: বুধবার উত্তরবঙ্গ সফরে গেলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। রয়েছে নানা প্রশাসনিক কর্মসূচি। এ ছাড়াও মুখ্যমন্ত্রীর পরিবারের ছেলের সঙ্গে বিয়ে হতে চলেছে উত্তরবঙ্গের পাত্রীর। সেখানেও উপস্থিত থাকবেন মমতা।

মুখ্যমন্ত্রীর ভাই ও তৃণমূল নেতা কার্তিক বন্দ্যোপাধ্যায়ের ছেলে আবেশ বন্দ্যোপাধ্যায়ের বিয়ের আসর বসছে কার্শিয়াঙে। সেই বিয়ের অনুষ্ঠানে যোগ দেবেন মুখ্যমন্ত্রী। পাশাপাশি আলিপুরদুয়ার, শিলিগুড়ি কার্শিয়াং, মিরিক-সহ একাধিক জায়গায় প্রশাসনিক কর্মসূচি রয়েছে মমতার।

এ দিন বিমান বন্দরে বিভিন্ন বিষয়ে কথা বলার সময় মুখ্যমন্ত্রী বলেন, “আমি পাহাড় ও এখানকার মানুষদের ভালবাসি। সব সম্প্রদায়ের মানুষই আমার কাছে সমান। আমাদের পরিবারের ছেলে পাহাড়ের মেয়ে বিয়ে করছে। সে নিজেও চিকিৎসক, তাঁর হবু স্ত্রীও চিকিৎসক। তাঁরা বন্ধু ছিলেন। আমি পরিবারের কোনও অনুষ্ঠানে থাকি না। কিন্তু যেহেতু পাহাড়ের মেয়েকে বিয়ে করছে তাই থাকব।”

উত্তরবঙ্গে বিভিন্ন কর্মসৃচি সম্পর্কে মমতা জানান, “৯ তারিখে হাসিমারা হয়ে আলিপুরদুয়ার যাব। ১০ তারিখ আলিপুরদুয়ারে মিটিং আছে। ১১ তারিখে চলে যাব বানারহাটে। ১১ তারিখে উত্তরকন্য়ায় ফিরে আসব। ১২ তারিখে শিলিগুড়িতে প্রোগ্রাম করব। প্রোগ্রাম করে ফিরে আসব। চারটে জেলা কাভার করে ফিরে আসব।” একইসঙ্গে তিনি বলেন, “বিয়ের পর ওরা আমার কাছে আর্শীবাদ নিতে আসবে। এটাই আমার বৃহস্পতিবারের কর্মসূচি।”

Related posts

চাকরি বাতিলের রায়ে সায়, তবে মন্ত্রীসভার বিরুদ্ধে তদন্তে স্থগিতাদেশ সুপ্রিম কোর্টের

অবশেষে দেখা গেল বৃষ্টির সম্ভাবনা! কবে থেকে?

সাতসকালে বড়বাজারে বিধ্বংসী আগুন, ঘটনাস্থলে দমকলের ১০টি ইঞ্জিন