‘চায়ে পে চর্চা হোনে পে বাত নেহি হোতা’, সোশ্যাল মিডিয়ায় ট্রোলিং নিয়ে কটাক্ষ মমতার

কলকাতা: রবিবার মহালয়ার দিন ‘জাগো বাংলা’র উৎসব সংখ্যা প্রকাশ করল তৃণমূল। সেই মঞ্চ থেকেই বিরোধীদের একহাত নেন মমতা মমতা বন্দ্যোপাধ্যায়। সোশ্যাল মিডিয়ায় বিভিন্ন বিষয়ে ট্রোল প্রসঙ্গেও সরব হন তিনি।

সোশ্যাল মিডিয়ায় ট্রোলিং প্রসঙ্গে সাম্প্রতিক ঘটনার কথা তুলে ধরে মমতা বলেন, “শুভশ্রীর বাচ্চাটা খুব স্মার্ট। আমি নিজেই মাঝেমধ্যে ছবি চেয়ে পাঠাই দেখার জন্য। একটা কী ছবি বের হল তা নিয়েও সমালোচনার ঝড়। আমরা কি সংস্কৃতির অবক্ষয়ে দাঁড়িয়ে আছি? আমাদের তো মাথা উঁচু করে চলা, গর্ব করে চলা সংস্কৃতি”।

এ প্রসঙ্গেই তাঁর সংযোজন, “এগুলো বাংলার মানুষ করছেন না। বাইরে থেকে ধার নেওয়া কিছু লোক, কিছু ডিজিটালকে (সংস্থা) টাকা দিয়ে তৈরি করেছে। সোশ্যাল মিডিয়া মারফত এমন কোনো লোক নেই, যার নামে উল্টোপাল্টা বলা হয় না। সকাল থেকে রাত পর্যন্ত একদল মানুষ এই কাজ করে চলেছে। তার চেয়ে বাংলায় কী কী উন্নয়ন হয়েছে, ভাল কাজ কী হয়েছে, তাতে নজর দিলে বাংলার অনেক উপকার হতো”।

বিজেপি-কে নিশানায় রেখে তাঁর কটাক্ষ, “আমি ইদানিং লক্ষ্য করছি যদি একটা নিজস্ব মতামতও দিই সেটাকে নিয়ে বিকৃত কথা বলা হচ্ছে। চায়ে পে চর্চা হোনে পে বাত নেহি হোতা”।

আরও পড়ুন: দিলীপ-শুভেন্দুর ছবিতে মালা দিয়ে ‘তর্পণ’ মদনের, বিজেপি বলছে ‘তামাশা’

Related posts

কলকাতা থেকে শিলিগুড়ি যাওয়ার পথে মর্মান্তিক বাস দুর্ঘটনা, মৃত ২

তাপপ্রবাহের মতো পরিস্থিতির মধ্যেই বৃষ্টির সম্ভাবনা জেলায় জেলায়

দেড়শোর বেশি যাত্রী নিয়ে এয়ার ইন্ডিয়ার ফ্লাইটে আগুন, বড়সড় দুর্ঘটনা এড়াল দিল্লি বিমানবন্দর