প্রথম পাতা খবর ব্রিগেডে গীতাপাঠে আসছেন না মোদী, বিমর্ষ বঙ্গ বিজেপি!

ব্রিগেডে গীতাপাঠে আসছেন না মোদী, বিমর্ষ বঙ্গ বিজেপি!

305 views
A+A-
Reset

কলকাতা: আগামী ২৪ ডিসেম্বর কলকাতার ব্রিগেড প্যারেড গ্রাউন্ডে ‘লক্ষ কণ্ঠে গীতাপাঠ’ অনুষ্ঠানে আসছেন না প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। এই অনুষ্ঠানে অন্যতম বড় আকর্ষণ ছিল প্রধানমন্ত্রীর উপস্থিতি। কিন্তু শেষ মুহূর্তে মোদীর সফর বাতিল হয়েছে বলে প্রধানমন্ত্রীর দফতর সূত্রে খবর।

প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী আসছেন ধরে নিয়েই প্রচার করছিলেন উদ্যোক্তারা। পোস্টার ব্যানারে ছিল প্রধানমন্ত্রীর ছবি। দিল্লি গিয়ে প্রধানমন্ত্রীকে আগেই আমন্ত্রণ জানিয়ে এসেছিলেন সাধু সন্তরা। আমন্ত্রণ জানানো হয়েছিল রাষ্ট্রপতিকেও। মঙ্গলবার প্রধানমন্ত্রী আসছেন না এই খবর পৌঁছতে মাথায় বাজ পড়ে তাঁদের।

যদিও আয়োজক অখিল ভারতীয় সংস্কৃত পরিষদের কর্তা থেকে সন্ন্যাসীরা বলছেন, এখনও তাঁরা এই বিষয়ে আনুষ্ঠানিক ভাবে কিছু জানেন না। তবে ওই কর্মসূচি যে ভাবে হওয়ার ঘোষণা ছিল তাই হবে। মোদীর সফর বাতিল নিয়ে তাঁরা কোনও মন্তব্য করতে রাজি না হলেও বিজেপির রাজ্য সভাপতি সুকান্ত মজুমদার জানিয়েছেন, প্রধানমন্ত্রীর সফর বাতিল হতে পারে বলে তিনিও শুনেছেন।

অন্য দিকে, আয়োজক সংগঠনের সহ-সভাপতি নির্গুণানন্দ ব্রহ্মচারী আনন্দবাজার অনলাইনকে বলেন, ‘‘আমাদের কাছে এখনও এই রকম কোনও খবর নেই। প্রধানমন্ত্রীর দফতর থেকে কোনও কিছু জানানো হয়নি। তবে আমাদের যেমন যা কর্মসূচি রয়েছে তেমনই হবে। লক্ষ মানুষের সমাগমেই হবে গীতাপাঠ। নজরুলগীতি থেকে শঙ্খবাদন কোনও কিছুই বাদ যাবে না।’’

আরও খবর

মন্তব্য করুন

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

সম্পাদকের পছন্দ

টাটকা খবর

©2023 newsonly24. All rights reserved.