প্রথম পাতা খবর একের পর এক বিস্ফোরক টুইট, তথাগত রায়কে দিল্লিতে তলব

একের পর এক বিস্ফোরক টুইট, তথাগত রায়কে দিল্লিতে তলব

95 views
A+A-
Reset

কলকাতা: ভোটে ভরাডুবির পর, প্রকাশ্যে বিজেপির অন্দরে অন্তর্কলহ। নির্বাচনের ফল ঘোষণার পরই একটি বিস্ফোরক টুইট করেন তথাগত রায়। ক্ষোভ উগরে দেন প্রার্থী বাছাই ও টিকিট বিতরণ নিয়ে। তথাগত রায়ের একের পর এক বিস্ফোরক টুইট বঙ্গ–বিজেপি নেতাদের অস্বস্তি বাড়াছে। নির্বাচনের ফলাফল প্রকাশ হওয়ার পরই ‘‌নগরের–নটী’‌ বলে সেলেব প্রার্থীদের আক্রমণ করেছিলেন তিনি। তা নিয়ে তোলপাড় হয়ে যায় রাজ্য–রাজনীতি। এবার তিনি বিজেপির চার নেতাকে কাঠগড়ায় তুলেছেন। এই চারজন হলেন–কৈলাস বিজয়বর্গীয়, দিলীপ ঘোষ, শিবপ্রকাশ এবং অরবিন্দ মেনন।

তিনি টুইটে লেখেন, ‘‌এই চার নেতা কৈলাস– দিলীপ–শিব–অরবিন্দ আমাদের সম্মানীয় প্রধানমন্ত্রী এবং স্বরাষ্ট্রমন্ত্রীর নাম কাদায় মিশিয়ে দিয়েছেন। হেস্টিংস অফিসের মাথায় যাঁরা বসে আছেন তাঁরা বিশ্বের সর্ববৃহৎ দলের মর্যাদা রাখতে পারেননি।’‌ ইতিমধ্যেই তথাগত রায়কে দিল্লিতে তলব করা হয়েছে।


নির্বাচনের ফল ঘোষণার পরই একটি বিস্ফোরক টুইট করেন তথাগত রায়। ক্ষোভ উগরে দেন প্রার্থী বাছাই ও টিকিট বিতরণ নিয়ে। সামাজিক মাধ্যমে সরাসরি সে প্রশ্ন তুলে তিনি টুইট করেন, কেন অভিনেতা, অভিনেত্রীদের টিকিট দেওয়া হল। শ্রাবন্তী, পার্নো, পায়েলদের নগরের নটি বলে সম্বোধন করেন তিনি।


তারকাদের প্রার্থী নির্বাচন করা প্রসঙ্গে ট্যুইটে তথাগত রায় লেখেন, অষ্টম শ্রেণি পর্যন্ত পড়াশোনা আর ফিটার মিস্ত্রির শংসাপত্র থাকা নেতৃত্বের কাছ থেকে এর বেশি কী আশা করা যায়। এরপরই তথাগত রায়কে দিল্লিতে ডেকে পাঠানো হয়। এ বিষয়ে কেন্দ্রীয় নেতৃত্বের কড়া প্রশ্নের সম্মুখীন হতে পারেন তিনি।

আরও পড়ুন: ভোট-পরবর্তী হিংসার তদন্তে রাজ্যে এল স্বরাষ্ট্রমন্ত্রকের চার সদস্যের বিশেষ দল

একের পর এক বিস্ফোরক মন্তব্য। ভোটে ভরাডুবির পর, প্রকাশ্যে বিজেপির অন্দরে অন্তর্কলহ। দলীয় নেতৃত্বের সমালোচনায় মুখর তথাগত রায়। কখনও নিজের দলের তারকা প্রার্থীদের বিরুদ্ধে কুরুচিপূর্ণ মন্তব্য। 


যদিও, বিজেপির প্রাক্তন রাজ্য সভাপতি যে সুর নরম তো দূরের কথা, উল্টে তা আরও চড়াতে চান, তা বুধবার ফের স্পষ্ট করে দিয়েছেন! শুধু তারকা প্রার্থীদের নয়, এবার সরাসরি তাঁর আক্রমণের নিশানায় ভোটের মুখে তৃণমূল থেকে বিজেপিতে যোগ দেওয়া নেতারা।

আরও খবর

মন্তব্য করুন

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

সম্পাদকের পছন্দ

টাটকা খবর

©2023 newsonly24. All rights reserved.