মালগাড়ির সঙ্গে মুখোমুখি ধাক্কা যাত্রীবাহী ট্রেনের, আহত ৫০

মালগাড়ির সঙ্গে মুখোমুখি ধাক্কা যাত্রীবাহী ট্রেনের। ভয়াবহ দুর্ঘটনায় কমপক্ষে ৫৩ জন জখম হয়েছেন। যাত্রীবাহী ট্রেনটির তিনটি কামরা লাইনচ্যূত হয়ে গিয়েছে। এখনও পর্যন্ত কারও মৃত্যুর খবর সামনে আসেনি। দুর্ঘটনাটি ঘটেছে মহারাষ্ট্রের গোন্ডিয়ায়। জানা গিয়েছে, প্যাসেঞ্জার ট্রেনটি ছত্তীসগঢ়ের বিলাসপুর থেকে রাজস্থানের যোধপুরে যাচ্ছিল। মঙ্গলবার রাত আড়াইটে নাগাদ মুখোমুখি সংঘর্ষ হয় মালগাড়ি ও প্যাসেঞ্জার ট্রেনের।

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, ভগৎ কি কোঠি নামক ট্রেনটি ছত্তীসগঢ় থেকে রাজস্থান যাচ্ছিল। মহারাষ্ট্রের গোন্ডিয়ার কাছে মধ্য রাতে দুর্ঘটনাটি ঘটে। যে লাইন ধরে প্যাসেঞ্জার ট্রেনটি আসছিল, সেই লাইনেই দাঁড়ানো ছিল একটি মালগাড়ি। পিছন থেকে ধাক্কা মারে প্যাসেঞ্জার ট্রেনটি। সিগন্যাল সমস্যার কারণেই এই দুর্ঘটনাটি ঘটেছে বলে জানা গিয়েছে। চালক জরুরী ব্রেক প্রয়োগ করেছিলেন। কিন্তু পণ্যবাহী ট্রেনের সাথে সংঘর্ষ এড়াতে পারেননি। রায়পুর থেকে নাগপুরগামী পণ্যবাহী ট্রেনটি পেছন থেকে আসা একটি যাত্রীবাহী ট্রেনের সঙ্গে ধাক্কা মারে। এর জেরেই এই দুর্ঘটনা।

লাইনচ্যুত হয়ে যায় ট্রেনের তিনটি বগি। দুর্ঘটনায় কমপক্ষে ৫০ জন আহত হয়েছেন বলে জানা গিয়েছে। আহতদের সঙ্গে সঙ্গে কাছের হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

আরও পড়ুন :

কলকাতা বিশ্ববিদ্যালয়ের সাফল্যে ‘গর্বিত’ মমতা বন্দ্যোপাধ্যায়

এক ঝলকে নীতীশ-তেজস্বীর মন্ত্রিসভা দেখে নেওয়া যাক

নয়া মন্ত্রিসভায় তেজস্বীকেই বেশি পদ ছাড়লেন নীতীশ

ফিফা নির্বাসিত করল ভারতীয় ফুটবল ফেডারেশনকে

Related posts

হুগলির ধনিয়াখালিতে বিক্ষোভের মুখে লকেট, অশান্ত পরিস্থিতি

ভোট চলাকালীন ঝেঁপে বৃষ্টি, ছাতা মাথায় ভিড় ভোটারদের

দক্ষিণবঙ্গের সব জেলায় বজ্রবিদ্যুৎ-সহ ঝেঁপে বৃষ্টি, জারি কমলা সতর্কতা