‘পলিটিক্যাল ট্যুরিস্ট’! ভোটপ্রচারে বাবুলকে কটাক্ষ দিলীপ ঘোষের

ডেস্ক: বাবুল সুপ্রিয়কে পলিটিক্যাল ট্যুরিস্ট বললেন দিলীপ ঘোষ। রবিবার সকালে ভবানীপুর উপনির্বাচনের বিজেপি প্রার্থী প্রিয়াঙ্কা টিবরেওয়ালের হয়ে প্রচারে বেরিয়েছিলেন দিলীপ ঘোষ। চেতলা বাজারে প্রচার সারেন তিনি। যোগ দেন চায়ের আসরে। সেখানেই বাবুলের তৃণমূলে যোগদান প্রসঙ্গে মুখ খোলেন দিলীপ ঘোষ। তিনি বলেন, দিলীপ ঘোষ (Dilip Ghosh) বলেন, “কে কোথায় গেল, তা নিয়ে কিছু যায় আসে না। আমাদের কোনও ধাক্কা নেই। যারা ধাক্কা খাচ্ছে, তারাই সরে যাচ্ছে। অনেকেই আসছে যাচ্ছে। কেউ যদি সাত বছর মন্ত্রী থেকে চলে যান, তাহলে ঘটনাটি কী বোঝাই যাচ্ছে। রাজনীতি এখন ইস্টবেঙ্গল-মোহনবাগানের মতো হয়ে গিয়েছে। বাবুল সুপ্রিয় স্টার। কখনও দলের হয়ে উঠতে পারেননি। তিনি যা করেন আবেগে করেন।


বাবুল সুপ্রিয়কে ‘পলিটিক্যাল টুরিস্ট’ বলে কটাক্ষ করেন দিলীপ ঘোষ। তিনি বলেন, “ওঁ শিল্পী মানুষ। ওঁ ভালো রাজনীতি করেন, সেটা করুন। আমি অনেকবার বলেছি বাবুল ভালো করে রাজনীতি করেন। বাবুল সুপ্রিয়র থাকা না থাকা লাভ-ক্ষতির বিষয়ই নয়। তাঁর কথায়, বাবুল পলিট্রিক্যাল ট্যুরিস্ট, আসবে যাবে। দলের থেকেও লাভ হয়নি, গিয়েও ক্ষতি হয়নি”।

আরও পড়ুন: ‘আমাকে হিন্দু ধর্ম শেখাবেন? আমি ব্রাহ্মণ, পৈতে পরি’, ভবানীপুরে প্রচারে মন্তব্য অভিষেকের


বাবুল সম্পর্কে দিলীপ ঘোষ বলেন (Dilip Ghosh on Babul Supriyo), “উনি স্টার। দলের হননি কখনও। বন্ধু মানুষ। আগেও বলতাম উনি রাজনৈতিক ব্যক্তি নন। তিনি আবেগে করতেন। যা করতেন আবেগে করতেন । যেখানে গিয়েছেন ভাল ভাবে রাজনীতি করুক। শিল্পী মানুষ।” সব মিলিয়ে বাবুল সুপ্রিয়-র দল ছাড়াকে তিনি বড় কোনও ঘটনা বলতে নারাজ।


মন্ত্রিত্ব হারানোর পর তিনি নিজে এতটাই ভেঙে পড়েছিলেন যে তার বহিঃপ্রকাশ সোশ্যাল মিডিয়াতেই বারংবার দেখা যায়। সঙ্গে বাবুল এটাও দাবি করেন যে তিনি কখনই বিজেপি ছাড়া অন্য কোনও দলকে সমর্থন করবেন না। যদিও সেসব এখন অতীত। আপাতত ঘাসফুলেও ডেরা জমিয়েছেন বাবুল।

Related posts

বিকেল ৫টা পর্যন্ত বাংলার সাত লোকসভা কেন্দ্রে ভোট পড়ল ৭৩ শতাংশ

হুগলির ধনিয়াখালিতে বিক্ষোভের মুখে লকেট, অশান্ত পরিস্থিতি

ভোট চলাকালীন ঝেঁপে বৃষ্টি, ছাতা মাথায় ভিড় ভোটারদের