রবিবার সাত সকালে মা উড়ালপুল থেকে মরণঝাঁপ, তদন্তে পুলিশ

ডেস্ক: রবিবার সাত সকালে ভয়াবহ ঘটনার সাক্ষী রইল শহর কলকাতা। মা উড়ালপুলে গাড়ি দাঁড় করিয়ে মরণঝাঁপ দিলেন এক ব্যক্তি। জানা গিয়েছে, সকাল পৌনে সাতটা নাগাদ ঘটনাটি ঘটেছে। এখনও মৃত ব্যক্তির নাম প্রণব কুণ্ডু, বয়স ৫৮। উনি লেকটাউনের শ্রীভূমির বাসিন্দা। ফ্লাইওভারের সিসি ক্যামেরা দেহ উদ্ধার করে ন্যাশনাল মেডিক্যালে পাঠিয়েছে পুলিশ। ফুটেজ খতিয়ে দেখছে পুলিশ। শুরু হয়েছে তদন্ত। 

পুলিশ সূত্রে জানা গিয়েছে, রবিবার ছুটির দিন সকালে তেমন একটা লোকজন ছিল না সায়েন্স সিটি, পরমা গোলচক্কর চত্বরে। তখনই উড়ালপুল থেকে নীচে পড়েন এক ব্যক্তি। ছুটে যান সেখানে উপস্থিত পুলিশকর্মীরা। প্রথমে বাইক দুর্ঘটনা বলে মনে করেছিলেন তাঁরা। খবর দেওয়া হয় উড়ালপুলের নিরাপত্তার দায়িত্বে থাকা পুলিশকর্মীদের। তাঁরা উড়ালপুলের ওপরে গিয়ে দেখেন, দুর্ঘটনা নয়, মোটরসাইকেল দাঁড় করিয়ে ঝাঁপ দিয়েছেন ওই ব্যক্তি।

আরও পড়ুন: রাজস্থান বিধানসভায় পাশ হয়ে গেল বিতর্কিত বাল্য বিবাহ সংশোধনী বিল


খবর পেয়ে ঘটনাস্থলে যায় প্রগতি ময়দান থানার পুলিশ। দেহটি উদ্ধার করে ক্যালকাটা ন্যাশনাল মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়। চিকিৎসকরা তাঁকে মৃত বলে ঘোষণা করেন। ফ্লাইওভারের সিসি ক্য়ামেরা ফুটেজ দেখে ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ। কী কারণে আত্মহত্যার পথ বেছে নিলেন ব্যক্তি সেই তদন্তও শুরু হয়েছে। 

Related posts

দাদা ইউসুফের প্রচারে বহরমপুরে ইরফান পাঠান

বৃহস্পতির দুপুরে কলকাতা ও আশেপাশের জেলায় বজ্রবিদ্যুৎ-সহ ঝড়বৃষ্টি

সকাল থেকে আংশিক মেঘলা আকাশ, আজও কি ঝড়বৃষ্টির সম্ভাবনা?