‘আমাকে হিন্দু ধর্ম শেখাবেন? আমি ব্রাহ্মণ, পৈতে পরি’, ভবানীপুরে প্রচারে মন্তব্য অভিষেকের

ডেস্ক: শনিবার ভবানীপুরে অবাঙালি ভোটারদের সঙ্গে জনসংযোগে বিজেপিকে ‘হিন্দু ধর্মে’র পাঠ দিলেন অভিষেক। ফলস্বরূপ, শনিবার সন্ধ্যায় ভবানীপুরে দলীয় নেত্রীর হয়ে প্রচারে গিয়েই রণহুঙ্কার দিলেন অভিষেক বন্দ্যোপাধ্যায়। সময় চাইলেন আর মাত্র ৩ মাস। আর তার মধ্যেই তৃণমূলকে অন্য উচ্চতায় পৌঁছে দেওয়ার প্রতিশ্রুতি দিতে শোনা গেল তৃণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদককে। 


৭০ নম্বর ওয়ার্ডে লক্ষ্মীনারায়ণ মন্দিরের সভাঘরে তিনি বলেন,’আমাকে হিন্দু ধর্ম শেখাবেন? আমি ব্রাহ্মণ। পৈতে পরি। আমাকে ধর্ম শেখাতে আসবেন না। আপনাদের থেকে শেখার দরকারও নেই।’ বিজেপিকে চ্যালেঞ্জ করে এ দিন অভিষেক বলেন,’ওরা শুধু হিন্দু, মুসলিম এবং পাকিস্তান করে। বিতর্কে আসুন। বিজেপি বলুক ওরা ৭ বছরে কী করেছে। আমি দিদির ১০ বছরের কাজ তুলে ধরব।’ 

আরও পড়ুন: রাজস্থান বিধানসভায় পাশ হয়ে গেল বিতর্কিত বাল্য বিবাহ সংশোধনী বিল

বাবুল সুপ্রিয়র তৃণমূলে যোগদান নিয়ে মুখ খোলেন তিনি। আজ ভবানীপুর জিতব, কাল ভারত জিতব।” ঠিক এই আঙ্গিকেই এ দিন দিল্লিতে বিজয়ধ্বজা ওড়ানোর ডাক দেন অভিষেক। ভবানীপুরের প্রচারে গিয়ে তিনি বলেন, “জীবনে যাই হয়ে যাক না কেন, ভারত আমরা জিতবই। আরও চমক কি বাকি আছে, জল্পনা জিইয়ে রেখে সাংবাদিকদের প্রশ্নের জবাব দেন তিনি। বলেন, “এখনও তো শুরুই হয়নি। এই তো সবে শুরু।”

Related posts

ফের দুর্ঘটনা! হেলিকপ্টারের আসনে বসতে গিয়ে চোট পেলেন মুখ্যমন্ত্রী

সন্দেশখালি নিয়ে নির্বাচন কমিশনে তৃণমূল, সিবিআইয়ের পদক্ষেপ ভোটে প্রভাব ফেলতে পারে বলে অভিযোগ শাসক দলের

জেলায় জেলায় তীব্র তাপপ্রবাহের সম্ভাবনা, বুধবারের আগে স্বস্তি নেই