গাড়ির ধাক্কায় ছাত্রের মৃত্যুতে আটক ১, প্রভাবশালীকে আড়ালের চেষ্টার অভিযোগে উত্তপ্ত নিউটাউন

কলকাতা: গত রবিবার বেপরোয়া গাড়ির ধাক্কায় মৃত্যু হয় আলিয়া বিশ্ববিদ্যালয়ের ছাত্র শাকিল আহমেদের। সেই ঘটনায় প্রভাবশালীকে আড়ালের চেষ্টার অভিযোগে ফের উত্তপ্ত নিউটাউন।

রবিবার বিকেলে আলিয়া বিশ্ববিদ্যালয়ের নিউটাউন ক্যাম্পাসের বাইরে ঘটে ভয়াবহ দুর্ঘটনা। গেট থেকে বেরতেই একটি বেপরোয়া গাড়ি ধাক্কা মারে বিশ্ববিদ্যালয়ের ভূগোলের স্নাতক স্তরের পড়ুয়া শাকিল। তাঁকে ধাক্কা মেরেই সেখান থেকে চম্পট দেয় ঘাতক গাড়িটি।

এ দিন বিশ্ববিদ্যালয়ের এক দল পড়ুয়া রাস্তাতেই অবস্থান বিক্ষোভে বসে পড়েন । তাঁদের দাবি, ঘাতক গাড়ির মালিক এবং চালকের নাম প্রকাশ্যে আনতে হবে। দুর্ঘটনার সিসিটিভি ফুটেজও প্রকাশ করার দাবি তুলেছেন পড়ুয়ারা।

বিধাননগর কমিশনারেটের দাবি, কসবার একটি শোরুম থেকে ঘাতক গাড়ির হদিশ মেলে। একজনকে আটক করা হয়। সিসি ফুটেজ দেখে ঘাতক গাড়ি চিহ্নিত করা হয়। তা হলে ‘ঘাতক গাড়ি আটক করা হলেও কেন গাড়ির মালিকের নাম প্রকাশ্যে আনা হচ্ছে না?’ প্রভাবশালীকে আড়ালের চেষ্টার অভিযোগে বিক্ষোভ দেখান পড়ুয়ারা।

সন্ধ্যার পর ঘটনাস্থলে পৌঁছেছেন নিউটাউনের ডিসি। তিনি জানান যে, গাড়িটিকে চিহ্নিত করা গিয়েছে। সোমবার রাতের মধ্যেই অভিযুক্তকে গ্রেফতার করা হবে বলেও প্রতিশ্রুতি দেন তিনি। তবে এর পরেও পড়ুয়ারা বিক্ষোভ তুলতে রাজি হননি।

মিডিয়া রিপোর্ট অনুযায়ী, পড়ুয়াদের বিক্ষোভের মুখে ডিসি জানান, গাড়িটি চালাচ্ছিলেন প্রতীক খাঁড়া নামের এক জন ব্যক্তি। পরিবহণ দফতরে খোঁজ নিয়ে জানা গিয়েছে, একটি সংবাদমাধ্যমের নামে গাড়িটি নথিবদ্ধ রয়েছে। গাড়ির মডেল এবং নম্বর প্রকাশ্যে আনলেও তদন্তের স্বার্থেই অতিরিক্ত কিছু বলা সম্ভব নয় বলে দাবি তাদের। যদিও পড়ুয়াদের অভিযোগ, প্রভাবশালীদের বাঁচানোর জন্যই সব তথ্য প্রকাশ্যে আনছে না পুলিশ

Related posts

মাধ্যমিকের মেধা তালিকার প্রথম দশে ৫৭, কোন স্কুলের কে পেল স্থান? রইল সম্পূর্ণ তালিকা

মাধ্যমিকে পাশের হার ৮৩.৩১ শতাংশ, ছেলেদের টেক্কা দিল মেয়েরা

আজ মাধ্যমিকের ফলাফল, কখন থেকে কোথায় কী ভাবে দেখা যাবে?