দিল্লিতে রোহিনী আদালতে শ্যুটআউট, এলোপাথাড়ি গুলিতে মৃত্যু গ্যাংস্টার সহ ৫ জনের

ডেস্ক: উত্তপ্ত দিল্লি কোর্ট, নিহত কুখ্যাত দুষ্কৃতি জিতেন্দ্র গোগি। শুক্রবার রোহিনী আদালতের ভিতরে দিল্লির মোস্ট ওয়ান্টেড গ্যাংস্টার জিতেন্দ্র ওরফে গোগিকে গুলি করা হয়। এলোপাথাড়ি গুলিতে জিতেন্দ্র গোগি(Jitendra Gogi) এক গ্য়াংস্টার সহ কমপক্ষে ৩ জনের মৃত্যু হয়েছে।  অন্যদিকে পুলিশের গুলিতেও ২ আততায়ীর মৃত্যু হয়েছে।


জানা গিয়েছে, দিল্লির রোহিনি আদালতে এদিন শুনানি চলাকালীনই এলোপাথাড়ি গুলি চালাতে করে বন্দুকবাজরা। মুহূর্তের মধ্যেই পরিস্থিতি হাতের বাইরে চলে যায়। জানা গিয়েছে, এদিন কোর্টরুম নম্বর ২০৬-এ এই কাণ্ড ঘটেছে। বন্দুকবাজরা আইনজীবীর পোশাকে এসেছিল। তাই দুষ্কৃতীদের সহজে ধরা যায়নি। জানা গেছে, এই গোষ্ঠীর মধ্যে পুরানো শত্রুতা ছিল। রাজধানীতে খাস আদালত চত্বরে এই ঘটনায় পুলিশ ও প্রশাসনের ভূমিকা নিয়ে প্রশ্ন উঠে গিয়েছে।

আরও পড়ুন: ভবানীপুর উপনির্বাচনে নিয়ে কমিশনের ভূমিকায় অসন্তুষ্ট হাইকোর্ট, শুনানি শেষ, রায়দান স্থগিত

দিল্লির পুলিশ কমিশনার রাকেশ আস্থানা বলেছেন, গ্যাংস্টার জিতেন্দ্র গোগীকে পুলিশ দুদিন আগে গ্রেফতার করেছিল। আজ তাকে আদালতে পেশ করার কথা ছিল। কিন্তু সেখানে আইনজীবীর পোশাকে দুষ্কৃতীরা আচমকা তাকে লক্ষ্য করে গুলি চালায়। জিতেন্দ্র গোগীকে দ্রুত হাসপাতালে নিয়ে আসা হয়। দুষ্কৃতীদের জানা ছিল না যে, জিতেন্দ্র গোগীর সঙ্গে স্পেশ্যাল সেলের একটি দল ছিল। সেই দল তাৎক্ষণিক পদক্ষেপ নিয়ে দুই দুষ্কৃতীকে খতম করে।

Related posts

আজও কলকাতা-সহ দক্ষিণবঙ্গের বেশিরভাগ জেলাতেই তীব্র তাপপ্রবাহের সতর্কতা

আজ রাজ্য জয়েন্ট এন্ট্রাস পরীক্ষা, বিশেষ ট্রেন ও মেট্রো পরিষেবা

প্রায় ২৬ হাজার চাকরি বাতিল, সোমবার শুনানি সুপ্রিম কোর্টে