ইনস্টাগ্রামে একটা ছোট্ট পোস্ট টেনিসকে বিদায় জানাতে চলেছেন সেরেনা উইলিয়ামস

টেনিসপ্রেমীদের জন্য দুঃসংবাদ।  ‘দ্য কাউন্টডাউন হ্যাজ বিগান’। ইনস্টাগ্রামে একটা ছোট্ট পোস্ট সেরেনা উইলিয়ামসের। তাতেই স্পষ্ট টেনিসকে বিদায় জানাতে চলেছেন এই তারকা।

ওপেন এরায় সবচেয়ে বেশি গ্র্যান্ড স্ল্যাম সিঙ্গলস খেতাব জিতেছেন সেরেনা। তবে সবচেয়ে বেশি ২৪টি গ্র্যান্ড স্ল্যাম খেতাব জেতার নজির রয়েছে মার্গারেট কোর্টের। বছর চল্লিশের সেরেনা উইলিয়ামস কেরিয়ারের শেষ গ্র্যান্ড স্ল্যামে সেই নজির স্পর্শের লক্ষ্য নিয়ে নামবেন। তার আগে বিভিন্ন টুর্নামেন্টে খেলে নিজেকে সেরা ছন্দে রাখতে প্রত্যয়ী তিনি। অবশ্য সেই পরিকল্পনা ধাক্কা খেল টরন্টোর টুর্নামেন্ট থেকে বিদায় নেওয়ায়। বেনসিচ সেরেনাকে হারালেন ৬-২, ৬-৪ সেটে।

টরন্টো থেকে সেরেনার টরন্টো থেকে সেরেনার বিদায়-মুহূর্ত আবেগঘন পরিস্থিতি তৈরি করল গোটা স্টেডিয়ামে। প্লাস্টিকের জলের বোতল থেকে এক চুমুক জল পান করেই সেরেনা কোর্ট ছেড়ে গেলেন। দর্শকাসন থেকে অনেকেই সেই দৃশ্য মোবাইল ক্যামেরায় তুলে রাখলেন। কেউ নিয়ে এসেছিলেন হাতে লেখা ব্যানার। তাতে লেখা ছিল কুইন, থ্যাঙ্ক ইউ ইত্যাদি। খেলা শেষের পর ইন্টারভিউ দিতে গিয়ে আবেগপ্রবণ হয়ে পড়লেন সেরেনাও। কখনও গলা কাঁপছিল, চোখ ছলছল করে উঠছিল। টেনিসপ্রেমীদের আবেগ যে তাঁকেও ছুঁয়ে গিয়েছে সে কথা জানিয়েছেন সেরেনা।

আরও পড়ুন :

কয়লা পাচার-কাণ্ডে আট আইপিএসকে নোটিস পাঠাল ইডি

দেশের চতুর্দশ উপরাষ্ট্রপতি হিসেবে শপথ নিলেন জগদীপ ধনকড়

গরুপাচার মামলায় সিবিআইয়ের হাতে গ্রেফতার অনুব্রত

‘মোহনবাগান বললেই মায়ের কথা মনে পড়ে’, আবেগে ভাসলেন মুখ্যমন্ত্রী

অষ্টমবারের জন্য বিহারের মুখ্যমন্ত্রী পদে শপথ নিলেন নীতীশ, ডেপুটি হলেন তেজস্বী

Related posts

অবশেষে দেখা গেল বৃষ্টির সম্ভাবনা! কবে থেকে?

সৌরভ গঙ্গোপাধ্যায়ের দিল্লির বিপক্ষে ঘরের মাঠে খেলতে নামছে কেকেআর

সাতসকালে বড়বাজারে বিধ্বংসী আগুন, ঘটনাস্থলে দমকলের ১০টি ইঞ্জিন