চোখে জল, নিজাম প্যালেসে প্রথম রাত কাটল বীরভূমের বেতাজ বাদশার

চোখে জল, নিজাম প্যালেসে প্রথম রাত কাটল বীরভূমের বেতাজ বাদশা অনুব্রতর। নিজাম প্যালেসের ১৫ তলায় রয়েছেন অনুব্রত মণ্ডল। একই ফ্লোরে রয়েছেন স্কুলে নিয়োগ দুর্নীতিকাণ্ডে ধৃত শান্তিপ্রসাদ সিনহা ও অশোক সাহা। সিবিআই সূত্রে খবর, রাতে তাঁর জন্য ক্যাম্প খাটের ব্যবস্থা করা হয়। পাশে রাখা হয় অক্সিজেন সিলিন্ডার। ডায়াবেটিক ডায়েট মেনেই তাঁকে খাবার দেওয়া হয়। ভোররাতে সামান্য খাবার খেয়েছেন তিনি।

কার্যত ভেঙে পড়লেন বীরভূম জেলা তৃণমূল সভাপতি। বৃহস্পতিবার রাতে নিজাম প্যালেসে নিয়ে আসার পথে দৌর্দণ্ড্যপ্রতাপ নেতার এহেন অবস্থা লেন্সবন্দি হল। যা দেখে কিছুটা হলেও অবাক হয়েছেন সাধারণ মানুষ থেকে শুরু করে রাজনৈতিক ব্যক্তিত্ব অনেকেই।

কয়েক ঘণ্টা বিশ্রাম নেওয়ার পর আজই জেরা শুরু হবে অনুব্রতর। এমনই খবর সিবিআই সূত্রে। গরু পাচার মামলায় ইতিমধ্যেই কোটি-কোটি টাকার লেনদেনের আঁচ পেয়েছে সিবিআই। ইতিমধ্যেই তদন্তে নেমে একাধিক গুরিত্বপূর্ণ নথি গোয়েন্দাদের হাতে এসেছে। তারই ভিত্তিতে বীরভূমের তৃণমূল জেলা সভাপতিকে জেরা করবেন তদন্তাকরীরা।

গরু পাচার মামলায় বৃহস্পতিবার বীরভূমের বাড়ি থেকে অনুব্রত মণ্ডলকে গ্রেফতার করে সিবিআই। আগামী ১০ দিন তাঁকে সিবিআই হেফাজতে থাকার নির্দেশ দিয়েছে আসানসোলের বিশেষ আদালত। ২০ অগাস্ট পর্যন্ত সিবিআই হেফাজতে পেয়েছে তাঁকে। তবে সিবিআই হেফাজতে থাকাকালীন ৪৮ ঘণ্টা অন্তর অনুব্রত মণ্ডলের স্বাস্থ্য পরীক্ষা করানোর নির্দেশ দিয়েছে আদালত। সেই মতো প্রতি ৪৮ ঘণ্টা অন্তর আলিপুর কমান্ড হাসপাতালে স্বাস্থ্য পরীক্ষা করানো হবে অনুব্রতর।

আরও পড়ুন :

ইনস্টাগ্রামে একটা ছোট্ট পোস্ট টেনিসকে বিদায় জানাতে চলেছেন সেরেনা উইলিয়ামস

কয়লা পাচার-কাণ্ডে আট আইপিএসকে নোটিস পাঠাল ইডি

দেশের চতুর্দশ উপরাষ্ট্রপতি হিসেবে শপথ নিলেন জগদীপ ধনকড়

গরুপাচার মামলায় সিবিআইয়ের হাতে গ্রেফতার অনুব্রত

‘মোহনবাগান বললেই মায়ের কথা মনে পড়ে’, আবেগে ভাসলেন মুখ্যমন্ত্রী

Related posts

চতুর্থ দফায় বিকাল ৫টা পর্যন্ত রাজ্যের ৮ কেন্দ্রে গড় ভোট ৭৫.৬৬ শতাংশ

ভোটের ডিউটিতে এসে হৃদরোগে আক্রান্ত, বীরভূমে মৃত জওয়ান

সিবিএসই দ্বাদশ শ্রেণির ফলাফল প্রকাশিত, ছেলেদের তুলনায় অনেকটাই এগিয়ে মেয়েরা