প্রথম পাতা খবর হৃদরোগে আক্রান্ত সৌরভ, করা হল অ্যানজিওপ্লাস্টি, খোঁজ নিলেন উদ্বিগ্ন মমতা-অমিত।

হৃদরোগে আক্রান্ত সৌরভ, করা হল অ্যানজিওপ্লাস্টি, খোঁজ নিলেন উদ্বিগ্ন মমতা-অমিত।

358 views
A+A-
Reset

কলকাতা : আচমকা বুকে ব্যথা। হৃদরোগে আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি সৌরভ গঙ্গোপাধ্যায়। হাসপাতাল সূত্রে জানা গিয়েছে, এমনিতে সৌরভের শারীরিক অবস্থা নিয়ে আপাতত উদ্বেগের কিছু না থাকলেও ভবিষ্যতে যাতে এরকম না হয়, সেটাই দেখছেন চিকিৎসকরা।

কার্ডিওলজিস্ট ডা. সরোজ মণ্ডলের তত্ত্বাবধানে রয়েছেন সৌরভ। গঠন করা হয়েছে পাঁচ সদস্যের মেডিক্যাল বোর্ড। 

চিকিৎসকদের মতে মায়ো কার্ডিয়াক ইনফার্কশনে আক্রান্ত হয়েছেন তিনি। যে কারণে সাময়িক ভাবে চেতনাহীন হয়ে পড়েছিলেন। এ ব্যাপারে স্থায়ী সিদ্ধান্তে আসতে তাঁর অ্যাঞ্জিওগ্রাম করা হয়। কোনো ব্লকেজ রয়েছে কি না, সেটাই খতিয়ে দেখেন চিকিৎসকেরা। তার পরই তাঁর প্রাথমিক অ্যাঞ্জিওপ্লাস্টি করা হয়। এর আগে সৌরভের কোনও নিউরোলজিকাল বা কার্ডিওলজিকাল সমস্যা ছিল কি না, তা-ও খতিয়ে দেখা হচ্ছে।

শনিবার সকালে জিম করতে গিয়ে প্রথমে পিঠে ব্যথা অনুভব করেন। এরপর মাথা ঘুরে পড়ে যান সৌরভ। ব্ল্যাক আউট হয়ে যাওয়ার পরেই তাঁকে একটি বেস্কায়রি হাসপাতালে ভর্তি করা হয় পরিবারের তরফে।

রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় সৌরভের স্বাস্থ্য নিয়ে উদ্বেগ প্রকাশ করেছেন। তিনি লিখেছেন, ‘জেনে খারাপ লাগছে মৃদু হৃদরোগে আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি হয়েছেন সৌরভ। ওঁর দ্রুত আরোগ্য কামনা করছি’। সৌরভের খোঁজ নিয়েছেন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহও।

পশ্চিমবঙ্গে বিজেপি-র অন্যতম পর্যবেক্ষক তথা কেন্দ্রীয় নেতা কৈলাস বিজয়বর্গীকে ফোন করেন অমিত শাহ। প্রয়োজনে এয়ার অ্য়াম্বুল্যান্সে করে সৌরভকে দিল্লি নিয়ে যাওয়ার ব্যবস্থা করা হবে বলেও সৌরভের পরিবারকে আশ্বাস দিয়েছেন কৈলাস বিজয়বর্গী।

রাজ্যপাল জগদীপ ধনখড় জানান, তিনি সৌরভের শারীরিক পরিস্থিতির খোঁজ নিতে হাসপাতাল কর্তৃপক্ষের সঙ্গে কথা বলেছেন। টুইটারে সৌরভের দ্রুত আরোগ্য কামনা করেছেন বিসিসিআই সচিব জয় শাহ।

সৌরভের পরিবারের সদস্য, পারিবারিক শুভানুধ্যায়ী, ক্রিকেট অনুরাগীর, বামনেতা রবীন দেব এবং বিজেপির একটি প্রতিনিধি দলও হাজির হয় হাসপাতালে।

আরও খবর

মন্তব্য করুন

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

সম্পাদকের পছন্দ

টাটকা খবর

©2023 newsonly24. All rights reserved.