প্রথম পাতা খবর বিজেপির বৈঠকে ‘অপমানিত’ সুদীপ রায়বর্মন, তৃণমূলে যোগ সময়ের অপেক্ষা?

বিজেপির বৈঠকে ‘অপমানিত’ সুদীপ রায়বর্মন, তৃণমূলে যোগ সময়ের অপেক্ষা?

53 views
A+A-
Reset

ডেস্ক: সুদীপ রায় বর্মনের সঙ্গে বিজেপি-র বিচ্ছেদ সময়ের অপেক্ষা? কেন্দ্রীয় নেতৃত্বের সামনে ‘অপমানিত’ হয়ে বৈঠক শুরুর পাঁচ মিনিটের মধ্যেই বেরিয়ে গেলেন তিনি। তাতেই তাঁর তৃণমূলে ফেরার জল্পনা ফরে মাথাচাড়া দিয়ে উঠল।


ত্রিপুরা মন্ত্রিসভার সম্প্রচারণ নিয়ে আলোচনা করতে অজয় জামবুয়াল, বিনোদ সরকার ও দিলীপ ভুঁইয়ারা দিল্লি থেকে আসেন আগরতলায়। সোমবার সন্ধ্যায় বিজেপির মন্ত্রী-বিধায়কদের নিয়ে তাঁরা বৈঠক করেন। বৈঠকে আসেন সুদীপ রায় বর্মনও। কেন্দ্রীয় নেতৃত্ব তাঁকে বসতে বললেও, বিজেপির একাংশ থেকে তাঁর উদ্দেশে উড়ে আসে কটাক্ষ। সঙ্গে সঙ্গেই বেরিয়ে আসেন তিনি। যদিও সংবাদমাধ্যমকে জানিয়েছিলেন, পারিবারিক কারণে তিনি আর বৈঠকে থাকতে পারছেন না। পরে প্রয়োজনে ফিরে আসবেন। কিন্তু সুদীপ রায়বর্মনকে ফিরে আসতে দেখা যায়নি। এরপর থেকেই বেড়েছে জল্পনা।

আরও পড়ুন: বিজেপিতে কাজ করার কোনও পরিবেশই নেই, ঘর ওয়াপসি পর বললেন বিশ্বজিৎ


সুদীপ রায়বর্মনের অনুগামীদের দাবি, তাঁদের নেতার বিজেপি-ত্যাগ স্রেফ সময়ের অপেক্ষা। ঘাসফুল শিবিরে যোগদান নিয়ে ইতিমধ্যে তৃণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে যোগাযোগ শুরু করে দিয়েছেন তিনি। তবে প্রশ্নটা হচ্ছে, সুদীপ রায়বর্মন কি একা নাকি তাঁর সঙ্গে বিজেপির অন্যান্য বিধায়করাও দলবদল করবেন? ইতিমধ্যে তা নিয়ে চলছে জল্পনা।


ত্রিপুরায় সুদীপ রায় বর্মনের জনপ্রিয়তা যথেষ্ট৷ তিনি শেষ পর্যন্ত সত্যিই তৃণমূলে যোগ দিলে ঘাসফুল শিবির যে ত্রিপুরায় একধাক্কায় অনেকটা শক্তিশালী হয়ে উঠবে, তাও বলার অপেক্ষা রাখে না৷ এ সব কিছু জেনেও সুদীপের চাপের কাছে নতিস্বীকার করতে রাজি নয় বিজেপি শীর্ষ নেতৃত্ব৷ ফলে এর পরেও সুদীপ বিজেপি-তে থাকবেন কি না, সেই প্রশ্নেই এখন সরগরম ত্রিপুরার রাজনীতি৷

আরও খবর

মন্তব্য করুন

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

সম্পাদকের পছন্দ

টাটকা খবর

©2023 newsonly24. All rights reserved.