প্রথম পাতা খবর দেশের করোনা পরিস্থিতি নিয়ে মুখ্যমন্ত্রীদের সঙ্গে ভার্চুয়াল বৈঠকে প্রধানমন্ত্রী, বাংলার তরফে বৈঠকে আছেন মুখ্যসচিব, স্বাস্থ্যসচিব

দেশের করোনা পরিস্থিতি নিয়ে মুখ্যমন্ত্রীদের সঙ্গে ভার্চুয়াল বৈঠকে প্রধানমন্ত্রী, বাংলার তরফে বৈঠকে আছেন মুখ্যসচিব, স্বাস্থ্যসচিব

84 views
A+A-
Reset

ডেস্ক: পরপর দু’দিন দৈনিক আক্রান্তের সংখ্যা পেরোল ৩ লক্ষ। করোনার দ্বিতীয় ঢেউয়ের ধাক্কায় ঝড়ের গতিতে বাড়ছে সংক্রমণ।  এই পরিস্থিতিতে রাজ্যের মুখ্যমন্ত্রীদের সঙ্গে ভার্চুয়াল বৈঠক করছেন প্রধানমন্ত্রী।  নরেন্দ্র মোদির সঙ্গে এই বৈঠকে গরহাজির মমতা বন্দ্যোপাধ্যায়।


করোনার দ্বিতীয় ঢেউ আছড়ে পড়েছে গোটা দেশে। তার জেরে লাফিয়ে লাফিয়ে বাড়ছে সংক্রমণ। সংক্রমণ ঠেকাতে শুরু হয়েছে টিকাকরণ। তার পরেও বেলাগাম মারণ এই ভাইরাসের আগ্রাসন। গোটা দেশে সংক্রমণ ছাড়িয়েছে তিন লক্ষের গন্ডি। রাজ্যেও সংক্রমণের লেখচিত্র ঊর্ধ্বমুখী।

আরও পড়ুন: দেশে ফের একদিনে করোনা আক্রান্ত ছাড়াল ৩ লক্ষ, মৃতের সংখ্যায়ও রেকর্ড গড়ল ভারত


পরিস্থিতির মোকাবিলায় বিভিন্ন রাজ্যের মুখ্যমন্ত্রীদের নিয়ে এদিন বৈঠকে বসেছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। এই বৈঠকে যোগ দিয়েছে মহারাষ্ট্র, কেরল, কর্ণাটক, গুজরাত, রাজস্থান, দিল্লি, পঞ্জাবের মুখ্যমন্ত্রীরা তবে বাংলার তরফে বৈঠকে আছেন মুখ্যসচিব এবং স্বাস্থ্যসচিব।  বৈঠক উপস্থিত দেশে অক্সিজেন প্রস্তুতকারী সংস্থাগুলির প্রতিনিধিরাও। 
এর আগে, দেশের করোনা পরিস্থিতি পর্যালোচনা করতে কেন্দ্রের বিভিন্ন মন্ত্রকের আধিকারিকদের সঙ্গে বৈঠকে বসেন প্রধানমন্ত্রী।   

আরও খবর

মন্তব্য করুন

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

সম্পাদকের পছন্দ

টাটকা খবর

©2023 newsonly24. All rights reserved.