প্রথম পাতা খেলা কলকাতা ডার্বির রং আবারও সবুজ-মেরুন, যে রয় সেই কৃষ্ণা

কলকাতা ডার্বির রং আবারও সবুজ-মেরুন, যে রয় সেই কৃষ্ণা

91 views
A+A-
Reset

ওয়েবডেস্ক : আইএসএলের দ্বিতীয় পর্বের ডার্বির রঙও সবুজ-মেরুণ। ৩-১ ব্যবধানে এসসি ইস্টবেঙ্গলকে উড়িয়ে দিল এটিকে মোহনবাগান। ঠিক যেন ISL-এর প্রথম ডার্বির পুনরাবৃত্তি। প্রথম ডার্বিতে ২-০ গোলে জিতেছিল এটিকে মোহনবাগান।

একটি গোল করে এবং দুটি গোল করিয়ে ম্যাচের নায়ক স্বভাবতই রয় কৃষ্ণা।

প্লে-অফে যাওয়ার আশা আগেই শেষ হয়ে গিয়েছিল। এদিন কার্যত সম্মানের লড়াই ছিল এসসি ইস্টবেঙ্গলের। আগের ম্যাচের অপরিবর্তিত দলই নামিয়েছিল লাল-হলুদ ব্রিগেড। লিগ টেবিলে শীর্ষস্থান ধরে রাখতে এই ম্যাচ থেকে তিন পয়েন্ট পেতে মরিয়া ছিল এটিকে মোহনবাগানও।

এদিন শুরু থেকেই আক্রমণাত্মক মেজাজে খেলতে শুরু করে এটিকে। লাল-পলুদের দুর্বল রক্ষণ কাটিয়ে ম্যাচের ১৫ মিনিটেই দুরন্ত গোল করে মোহলবাগানকে এগিয়ে দেন রয় কৃষ্ণা। তিরির লং বল রাজুর মাথা টপকে কৃষ্ণার পায়ে এসে পড়ে।

আরও পড়ুন : চমকের IPL-এ ঘরে ফিরলেন সাকিব, ৭ বছর পর দল পেলেন পূজারা, প্রথমবার নিলামেই মুম্বাই ইন্ডিয়ান্সে শচীনপুত্র অর্জুন

দ্রুত গতিতে লাল-হলুদ খেলোয়াড়দের পিছনে ফেলে গোলরক্ষক সুব্রত পালকে কাটিয়ে বল জালে জড়ান ফিজির তারকা। এরপরই সবুজ-মেরুনের আক্রমণের ঝাঁজ বাড়ে। যদিও প্রথমার্ধ শেষ হওয়ার পাঁচ মিনিট মোহনবাগানের আত্মঘাতী গোলে ফল ১-১ করে ইস্টবেঙ্গল।

রাজুর লম্বা থ্রো ক্লিয়ার করতে গিয়ে নিজেদের জালেই বল ঢুকিয়ে দেন তিরি। প্রথমার্ধের পর দ্বিতীয়ার্ধেও ম্যাচের রং পালটে দেন সেই রয় কৃষ্ণা। ৭২ মিনিটে তাঁর পাস থেকে সবুজ-মেরুনকে এগিয়ে দেন ডেভিড উইলিয়ামস।

৮৮ মিনিটেও সেই কৃষ্ণর পাস থেকেই লাল-হলুদের কফিনে শেষ পেরেকটি পোঁতেন জাভি। দুরন্ত হেডে গোল করেন এই স্প্যানিশ ফুটবলার।

এদিন নিজেদের নামের প্রতি একেবারেই সুবিচার করতে পারেননি এসসি ইস্টবেঙ্গলের ব্রাইট-স্টেইনম্যান-মাঘোমারা। তথৈবচ ছিল লাল-হলুদ রক্ষণও। কার্যত এই সুযোগই কাজে লাগালেন রয় কৃষ্ণা-ডেভিড উইলিয়ামসরা।

আরও খবর

মন্তব্য করুন

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

সম্পাদকের পছন্দ

টাটকা খবর

©2023 newsonly24. All rights reserved.