প্রথম পাতা খেলা কুস্তিগিরদের যৌন হেনস্থার মামলায় নয়া মোড়! ব্রিজভূষণ সিংকে তলব দিল্লির আদালতের

কুস্তিগিরদের যৌন হেনস্থার মামলায় নয়া মোড়! ব্রিজভূষণ সিংকে তলব দিল্লির আদালতের

76 views
A+A-
Reset

নয়াদিল্লি: সর্বভারতীয় কুস্তি ফেডারেশনের প্রাক্তন প্রেসিডেন্ট ব্রিজভূষণ শরণ সিংহের বিরুদ্ধে যৌন নিগ্রহের অভিযোগ তুলেছেন কুস্তিগিরেরা। তাঁর বিরুদ্ধে এফআইআর-ও হয়েছে। এ বার তাঁকে সমন পাঠাল দিল্লির আদালত।

ব্রিজভূষণকে আগামী ১৮ জুলাই তাঁকে হাজিরা দিতে বলা হয়েছে। অতিরিক্ত চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট হরজিৎ সিং জসপাল সিং বিজেপি-র সাংসদ ব্রিজভূষণ, এবং সাসপেন্ড ফেডারেশন কর্তা বিনোদ তোমরকে আদালতে ব্যক্তিগত ভাবে হাজির হওয়ার নির্দেশ দিয়েছেন। আদালত পরবর্তী শুনানির তারিখে অভিযোগের বিষয়ে যুক্তি শোনার জন্য একটি তারিখ নির্ধারণ করবে বলে ধারণা করা হচ্ছে। .

তবে সমন পেয়েও নিজেকে নির্দোষ বলেই দাবি করেছেন বিজেপি সাংসদ। সাফ জানিয়ে দিয়েছেন, আদালতে হাজিরা দিতে তাঁর কোনো অসুবিধা নেই। নির্দিষ্ট সময়েই আদালতে পৌঁছবেন তিনি।

প্রসঙ্গত, উত্তরপ্রদেশের কায়সারগঞ্জ থেকে ছ’বারের সাংসদ ব্রিজভূষণের বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধির ধারা ৩৫৪ (আক্রমণ বা অপরাধমূলক শক্তি ক্ষোভের উদ্দেশ্যে অভিপ্রায়), ৩৫৪এ (যৌন হয়রানি) এবং ৩৫৪ডি (স্টকিং) ধারায় এফআইআর দায়ের করেছে দিল্লি পুলিশ। তাঁর সহযোগী, তোমরের বিরুদ্ধে ৩৫৪ এবং ৩৫৪এ ছাড়াও ১০৯ (প্ররোচনা) এবং ৫০৬ (অপরাধমূলক ভয় দেখানো) ধারায় অভিযোগ আনা হয়েছে।

আরও খবর

মন্তব্য করুন

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

সম্পাদকের পছন্দ

টাটকা খবর

©2023 newsonly24. All rights reserved.