প্রথম পাতা খেলা ২০২১-এর পর আবারও আইপিএল ফাইনালে কেকেআর

২০২১-এর পর আবারও আইপিএল ফাইনালে কেকেআর

69 views
A+A-
Reset

কলকাতা: ২০২১ সালের পর আবারও আইপিএল ফাইনালে খেলার ছাড়পত্র আদায় করে নিল কলকাতা নাইট রাইডার্স। শ্রেয়স আইয়ার অ্যান্ড কোং মঙ্গলবার সানরাইজার্স হায়দরাবাদকে ৮ উইকেটে হারিয়েছে। ২০ ওভারের ম্যাচে ৩৮ বল বাকি থাকতেই ফাইনালে চলে যায় কলকাতা।

ম্যাচে টস জিতে প্রথমে ব্যাটিং করার সিদ্ধান্ত নেন প্যাট কামিন্স। শেষ পর্যন্ত ১৫৯ রান করে এসআরএইচ। কেকেআরের সব বোলার উইকেট তুলে নেন। সফলতম স্টার্ক ৩৪ রানে ৩ উইকেট নেন। ২৬ রানে ২ উইকেট বরুণের। ১৫ রানে ১ উইকেট রাসেলের। ১৭ রানে ১ উইকেট বৈভবের। ২৭ রানে ১ উইকেট নিলেন হর্ষিত রানা। নারাইনের ১ উইকেট এল ৪০ রান খরচ করে।

জয়ের জন্য ১৬০ রানের লক্ষ্যে ব্যাট করতে নামা কেকেআর প্রথম থেকেই ছিল সাবলীল। কেকেআরের দুই ওপেনার রহমানউল্লাহ গুরবাজ ও সুনীল নারিন। ফিল সল্টের জায়গা মরশুমে প্রথম ওপেনিং করতে নেমে আক্রমণাত্মক ব্যাটিং করেন গুরবাজ। ৩ ওভারেই ৪৪ রানের পার্টনারশিপ গড়ে ২৩ রান করে আউট হন আফগান তারকা। সুনীল নারিন আউট হন ২১ রান করে। কিন্তু তাঁদের ঝড়ো ব্যাটিং দলের জয়ের ভিত তৈরি করে দেয়।

কেকেআরের দুই ওপেনার রহমানউল্লাহ গুরবাজ ও সুনীল নারিন। ফিল সল্টের জায়গা মরশুমে প্রথম ওপেনিং করতে নেমে আক্রমণাত্মক ব্যাটিং করেন গুরবাজ। ৩ ওভারেই ৪৪ রানের পার্টনারশিপ গড়ে ২৩ রান করে আউট হন আফগান তারকা। সুনীল নারিন আউট হন ২১ রান করে। কিন্তু তাদের ঝড়ো ব্যাটিং দলের জয়ের ভিত তৈরি করে দেয়।

আরও খবর

মন্তব্য করুন

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

সম্পাদকের পছন্দ

টাটকা খবর

©2023 newsonly24. All rights reserved.