আইএসএলে এফসি গোয়াকে হারিয়ে দিল মোহনবাগান

অবশেষে থেমে গেল এফসি গোয়ার ‘বিজয়’ রথ। বুধবার মোহনবাগান সুপার জায়ান্টের কাছে হেরে গেল এফসি গোয়া। এ বারের আইএসএলে প্রথম বার হারল তারা। দিমিত্রি পেত্রাতোসের গোলে ১-০ ব্যবধানে জিতে গেল সবুজ-মেরুন।

ম্যাচের প্রথমার্ধে গোয়ার দাপট অবশ্যই বেশি ছিল। কিন্তু, ৭৪ মিনিটে রং বদলে দেন দিমিত্রি পেত্রাতোস। চোখ ধাঁধানো একটি গোলে তিনি পালতোলা নৌকাকে এগিয়ে দেন। এফসি গোয়ার গোলরক্ষক বলটা ক্লিয়ার করতে অনেকটাই সামনের দিকে বেরিয়ে এসেছিলেন। কিন্তু, বলটা সোজা দিমি পেত্রাতোসের কাছে চলে যায়। সেখান থেকে ইন স্টেপে কাট করে ফাঁকা গোলে বলটা বাড়িয়ে দিতে তাঁর অবশ্য কোনও অসুবিধে হয়নি। আর সেইসঙ্গে পয়েন্ট টেবিলের তিন নম্বরে উঠে এল মোহনবাগান সুপার জায়ান্ট।

আইএসএলে বুধবার পর্যন্ত অপরাজিত ছিল গোয়া। ১২টি ম্যাচের মধ্যে আটটি জিতেছিল। ড্র করেছিল দু’টিতে। সেই দলকে হারিয়ে দিল মোহনবাগান। বুধবার গোয়াকে হারানো মোহনবাগানের পরের ম্যাচ শনিবার। নর্থইস্ট এফসি-র বিরুদ্ধে খেলবে তারা। বিকেল ৫টা থেকে হবে সেই ম্যাচ।

এখনও পর্যন্ত আইএসএলে মোট খেলেছে ১৩টি ম্যাচ মোহনবাগান। ফলে এখনও লিগের অনেক খেলাই বাকি। ১৩ ম্যাচে ২৬ পয়েন্ট নিয়ে মোহনবাগান রয়েছে তিন নম্বরে। শীর্ষে থাকা ওড়িশার ১৫ ম্যাচে ৩১ পয়েন্ট। দ্বিতীয় স্থানে এফসি গোয়া।

Related posts

লখনউকে হারিয়ে আইপিএলের পয়েন্ট তালিকার শীর্ষে কেকেআর, প্লে অফ কি নিশ্চিত?

আইএসএল ফাইনালে এগিয়ে থেকেও হার মোহনবাগানের

মুম্বই ইন্ডিয়ান্সের বিরুদ্ধে দুরন্ত জয় কেকেআরের, ওয়াংখেড়েতে ২৪ রানে জিতল নাইটরা