দেশে ফিরলেন অলিম্পিক্সে পদকজয়ীরা, রাজকীয় সংবর্ধনা কেন্দ্রের

ডেস্ক: দেশে ফিরলেন অলিম্পিক্সে পদকজয়ীরা। এবারই অলিম্পিক্সের ইতিহাসে সবচেয়ে বড় দল পাঠিয়েছিল ভারত আর এবারই সবচেয়ে ভাল ফল হয়েছে। একটি সোনা, দু’টি রুপো ও চারটি ব্রোঞ্জ পেয়েছে ভারত। স্বাধীন ভারতে এবারই প্রথম ট্র্যাক অ্যান্ড ফিল্ড ইভেন্ট থেকে পদক এসেছে। স্বাভাবিকভাবেই দেশের ক্রীড়াপ্রেমীরা উচ্ছ্বসিত। দিল্লিতে অলিম্পিক্স পদকজয়ীদের রাজকীয় সংবর্ধনা দিল কেন্দ্রীয় সরকার। জাকজমকপূর্ণ এই অনুষ্ঠানে হাজির ক্রীড়ামন্ত্রী অনুরাগ ঠাকুর, আইনমন্ত্রী কিরেন রিজিজু ও সাইয়ের সকল সিনিয়র আধিকারিক। ভার্চুয়ালি অনুষ্ঠানে যোগ দিয়েছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। 


স্পোর্টস অথরিটি অব ইন্ডিয়ার (SAI) তরফ থেকে টুইটারে ভারতীয় অ্যাথলিটদের দেশে ফেরার ছবি ও ভিডিও পোস্ট করা হয়েছে। বিমানবন্দরে অ্যাথলিটদের স্বাগত জানানোর জন্য উপস্থিত ছিলেন তাঁদের পরিবারের সদস্যরা। শুধু তাই নয়, অ্যাথলিটদের এক ঝলক চোখের দেখা দেখার সুযোগ নেওয়ার জন্য হাজির ছিলেন তাঁদের ভক্তরাও।

আরও পড়ুন: বিদায় মুহূর্তে কান্নায় ভেঙে পড়লেন মেসি


আজ দিল্লিতে পদকজয়ীদের এই সম্বর্ধনা অনুষ্ঠানে থাকছেন না চানু ও সিন্ধু। কারণ, তাঁরা আগেই দেশে ফিরে এসেছেন। সরকারের পক্ষ থেকে আগেই তাঁদের সম্বর্ধনা জানানো হয়েছে। সেই কারণে আজকের অনু্ষ্ঠানে আর তাঁরা থাকছেন না। সাই-এর পক্ষ থেকে সম্বর্ধনা জানানো হবে নীরজ, রবি, লভলিনা, বজরং ও পুরুষদের হকি দলকে। 

Related posts

অবসর ঘোষণা সুনীল ছেত্রীর, আন্তর্জাতিক ফুটবলকে বিদায় কলকাতাতেই

ইতিহাস তৈরি করে এই প্রথমবার আইপিএল প্লে অফে পৌঁছল কেকেআর

লখনউকে হারিয়ে আইপিএলের পয়েন্ট তালিকার শীর্ষে কেকেআর, প্লে অফ কি নিশ্চিত?