বন্যা পরিস্থিতি খতিয়ে দেখতে আজ ঘাটালে মুখ্যমন্ত্রী

ডেস্ক: আজ ঘাটালের বন্যা পরিস্থিতি খতিয়ে দেখবেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। সেখানে করতে পারেন প্রশাসনিক বৈঠক। ময়রাপুকুর মোড়ে নেমে বন্যা পরিস্থিতি খতিয়ে দেখবেন। বানভাসি ঘাটালে অসহায় মানুষদের সঙ্গে কথা বলবেন মুখ্যমন্ত্রী। দুর্গতদের হাতে ত্রাণ সামগ্রী তুলে দেবেন তিনি।


সোমবার ঝাড়গ্রাম সফরে গিয়েছেন মুখ্যমন্ত্রী। রাতে ঝাড়গ্রাম রাজবাড়ির ট্যুরিস্ট কমপ্লেক্সে ছিলেন তিনি। নবান্ন সূত্রের খবর, মঙ্গলবার সকালে এখান থেকেই হেলিকপ্টারে পাড়ি দেবেন পশ্চিম মেদিনীপুরের ঘাটালে। ঘাটালে বঙ্গবাসী কলেজ মাঠে হেলিপ্যাডের ব্যবস্থা করা হয়েছে। সেখান থেকে ২ নম্বর ওয়ার্ডে প্লাবিত এলাকা ঘুরে দেখবেন মমতা বন্দ্যোপাধ্যায়। আকাশপথেও ঘুরে দেখবেন বন্যা পরিস্থিতি। সকালে হেলিকপ্টারে ঘাটালের বঙ্গবাসী কলেজের মাঠ থেকে ঘাটালের উদ্দেশে রওনা দেবেন মুখ্যমন্ত্রী।

আরও পড়ুন: ধামসা-ঝুমুর-নাচের তালে ঝাড়গ্রামে অন্য মুখ্যমন্ত্রী


দু’দিন ধরে ঘাটালে বন্যা পরিস্থিতির কিছুটা উন্নতি হচ্ছিল, জল কমতে শুরু করেছিল ঘাটালের উঁচু এলাকাগুলিতে। আস্তে আস্তে স্বাভাবিক ছন্দে ফেরার চেষ্টা করছে ঘাটালের জনজীবন। ভারী বৃষ্টি না হলে ঘাটালের বানভাসি মানুষের পরিস্থিতি কিছুটা ফিরবে।


গত সপ্তাহে হাওড়ার আমতায় বন্যা পরিস্থিতি খতিয়ে দেখতে যান মমতা বন্দ্যোপাধ্যায়। কিন্তু অতিরিক্ত জল জমায় আমতার পর আর এগোতে পারেনি মুখ্যমন্ত্রীর গাড়ি। তাই আজ ঝাড়গ্রাম যাওয়ার পথেই আকাশপথে উদয়নারায়ণপুরে পরিস্থিতি খতিয়ে দেখেন তিনি। 

Related posts

দাদা ইউসুফের প্রচারে বহরমপুরে ইরফান পাঠান

বৃহস্পতির দুপুরে কলকাতা ও আশেপাশের জেলায় বজ্রবিদ্যুৎ-সহ ঝড়বৃষ্টি

সকাল থেকে আংশিক মেঘলা আকাশ, আজও কি ঝড়বৃষ্টির সম্ভাবনা?