প্রথম পাতা বিনোদন ভক্তদের আবদার পূরণ করতে সাদা পোশাকে নজর কাড়লেন অভিনেত্রী মৌনি

ভক্তদের আবদার পূরণ করতে সাদা পোশাকে নজর কাড়লেন অভিনেত্রী মৌনি

91 views
A+A-
Reset

কলকাতা: সামার ফ্যাশনে সাদা পোশাকে নজর কাড়লেন অভিনেত্রী মৌনি রায়। করোনা সংক্রমণের জেরে শ্যুটিং বন্ধ রয়েছে।তাই ঘরবন্দি অবস্থায় ভক্তদের আবদার পূরণ করতে সোশ্যাল মিডিয়ায় পুরোনো ছবি শেয়ার করে কিছুটা নস্টালজিক হয়ে পড়লেন অভিনেত্রী।

আসলে ভক্তদের কোনও ভাবেই হতাশ করতে চান না মৌনি।সোশ্যাল মিডিয়ায় বেশ অ্যাক্টিভ বঙ্গ তনয়া।তাঁর শেয়ার করা ছবিতে হালকা মেকআপে সাদা পোশাকে দেখা যাচ্ছে তাঁকে।পুরনো ছবি শেয়ার করে মৌনি লিখেছেন,সাদা, সবুজ এবং নীল মুহূর্ত গুলো অতীতের সুখের সময়।সোশ্যাল মিডিয়ায় বঙ্গতনয়ার জনপ্রিয়তাও তুঙ্গে।তাঁর ফ্যান-ফলোয়ার দেখলে চোখ কপালে ওঠার অতিক্রম হবে।তিনি কী পরছেন,কী করছেন,কোথায় যাচ্ছেন,কী খাচ্ছেন অভিনেত্রীর প্রতিটা মুহূর্তের আপডেট পেতে মরিয়া হয়ে ওঠে নেটিজেনরা।তাই মৌনিও ফ্যানদের একদমই হতাশ করেন না।

প্রতিদিন নিত্যনতুন পোস্ট শেয়ার করেন তাঁর ইন্সট্রাগ্রাম হ্যান্ডেলে।একতা কাপুরের ধারাবাহিক ‘কিউকি সাস ভি কাভি বহু থি’ র মাধ্যমে ক্যারিয়ার শুরু করেছিলেন মৌনি।এরপর ২০০৬ সালে কৃষ্ণ তুলসীর চরিত্রে অভিনয় করেছেন তিনি। পরবর্তী সময়ে ‘দেবো কি দেব মহাদেব’ নামে পৌরাণিক ধারাবাহিকে অভিনয় করতে দেখা গিয়েছে মৌনিকে।তখন মুহিত রায়নার সঙ্গে ডেটিংয়ের জল্পনা ছড়িয়েছিল। যদিও মৌনিতা খারিজ করে দিয়েছিলেন সেই গুজব। জনপ্রিয় সিরিয়াল ‘নাগিন’ এ ও দেখা গিয়েছিল মৌনিকে।২০১৮ তে ‘গোল্ড’ ছবিতে অক্ষয় কুমারের বিপরীতে অভিনয় করে তার বলিউডে অভিষেক হয়েছিল।

অভিনেত্রীকে অয়ন মুখোপাধ্যায়ের আগামী ছবি ‘ব্রহ্মাস্ত্র’তে দেখা যাবে।মৌনি ছাড়াও এই ছবিতে অভিনয় করছেন রণবীর কাপুর,আলিয়া ভাট, অমিতাভ বচ্চন, নাগার্জুন প্রমুখ।
বলিপাড়ায় কান পাতলে শোনা যাচ্ছে, ‘ব্রহ্মাস্ত্র’ ছবির শ্যুটিংয়ের সময় পরিচালক অয়ন মুখোপাধ্যায়ের সঙ্গে সম্পর্ক গড়ে উঠেছে তাঁর। দুজনেই বাঙালি।তাই প্রেম জমে ক্ষীর ৷

আরও খবর

মন্তব্য করুন

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

সম্পাদকের পছন্দ

টাটকা খবর

©2023 newsonly24. All rights reserved.