প্রথম পাতা বিনোদন দাদাসাহেব ফালকে পুরস্কার প্রাপ্ত ছবি ‘এভাবেই গল্প হোক’ ক্লিক’ প্ল্যাটফর্মে ২৮শে মে থেকে ওয়ার্ল্ড ডিজিটালে প্রিমিয়ার হতে চলেছে

দাদাসাহেব ফালকে পুরস্কার প্রাপ্ত ছবি ‘এভাবেই গল্প হোক’ ক্লিক’ প্ল্যাটফর্মে ২৮শে মে থেকে ওয়ার্ল্ড ডিজিটালে প্রিমিয়ার হতে চলেছে

65 views
A+A-
Reset

ডেস্ক: চলতি বছরই ‘দাদাসাহেব ফালকে পুরস্কার’-এ সম্মানিত হয়েছে রোহন সেনের ছবি ‘এভাবেই গল্প হোক’। দাদাসাহেব ফালকে পুরস্কারের পর এবার ‘ক্লিক’ প্ল্যাটফর্মে ২৮শে মে থেকে ওয়ার্ল্ড ডিজিটালে প্রিমিয়ার হতে চলেছে এই ছবির।


প্রেক্ষাগৃহ বন্ধ থাকায় দর্শকরা এখন নির্ভর হয়ে পড়ছেন ওটিটি প্ল্যাটফর্মে গুলির উপর।তাই দিনে দিনে জনপ্রিয়তা বেড়ে চলেছে।জীবনের কিছু কিছু গল্পের কোনও শেষ থাকেনা,সারা জীবনই বহমান থাকে।এমনই এক ভাবনা নিয়ে মাত্র ১৮ বছর বয়সে পরিচালক রোহন সেন ‘এভাবেই গল্প হোক’ ছবিটি পরিচালনা করেছেন।ছবিটি নিখাত প্রেমের গল্প হলেও,পরতে পরতে লুকিয়ে রয়েছে ট্র্যাজিডি। একটি অসমাপ্ত গল্প-কে কেন্দ্র করেই তৈরি হয়েছে ছবির চিত্রনাট্য।

ছবিতে জয় সেনগুপ্তকে দেখা যাবে একজন ফ্লপ পরিচালকের ভূমিকায়। জয় অভিনীত চরিত্রটির নাম অভিজিৎ মুখোপাধ্যায়। কার্যনির্বাহী প্রযোজকের চরিত্রে অভিনয় করেছেন শান্তিলাল মুখোপাধ্যায়।ছবির মধ্যেই রয়েছে ছবির গল্প। কাহিনি আসল মোড় নেয় সেইখান থেকেই।

ছবিতে অসমাপ্ত গল্পটি শুনিয়ে পরিচালকের অনুরোধ করেছেন যাতে প্রোডিউসার লেখক কে খুজেঁ  বের করেন। গল্পটির লেখক কে ? কি তার আত্মকথা? গল্পের শেষ কী হতে চলেছে ? পরিচালক কি শেষমেষ ছবিটি বানিয়ে উঠতে পারবেন ? জীবন আঁকাবাঁকা পথ ধরে আমাদের এমন কিছু জায়গায় এনে দাঁড় করায়, যে রাস্তা খুঁজে পাওয়াও দুষ্কর হয়ে ওঠে। ঠিক সেই জায়গায় ছবিটি শেষ হয়েও শেষ হয় না।

ছবিতে জয় এবং শান্তিলাল ছাড়াও রয়েছেন শাশ্বতী গুহঠাকুর,রূপাঞ্জনা মিত্র, মৃনাল মুখোপাধ্যায় প্রমুখ। ছবির সংগীত পরিচালনায় রয়েছেন রাজদীপ গাঙ্গুলি , কণ্ঠে রূপঙ্কর বাগচী, অমৃতা দে এবং কিঞ্জল চট্টোপাধ্যায়।একটি রবীন্দ্রসংগীত সহ মোট চারটি গান রয়েছে ছবিতে।

আরও খবর

মন্তব্য করুন

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

সম্পাদকের পছন্দ

টাটকা খবর

©2023 newsonly24. All rights reserved.