প্রথম পাতা বিনোদন রণবীর কাপুরের পর হুমা কুরেশি, কপিল শর্মা-সহ অনেক তারকাকে ইডি-র সমন

রণবীর কাপুরের পর হুমা কুরেশি, কপিল শর্মা-সহ অনেক তারকাকে ইডি-র সমন

152 views
A+A-
Reset

বলিউড অভিনেতা রণবীর কাপুরের পর এখন হুমা কুরেশি-সহ একাধিক তারকাকে মহাদেব বেটিং অ্যাপ মামলায় সমন পাঠাল ইডি (এনফোর্সমেন্ট ডিরেক্টরেট)। জানা গিয়েছে, বলিউড অভিনেত্রী হুমা কুরেশি, শ্রদ্ধা কাপুর, টিভি অভিনেত্রী হিনা খান এবং জনপ্রিয় টিভি কমেডিয়ান কপিল শর্মাকে তলব করেছে ইডি।

বুধবার রণবীরকে সমন পাঠিয়েছিল ইডি। তাঁকে শুক্রবার ছত্তীসগঢ়ের রায়পুরে সংস্থার অফিসে হাজির হতে বলা হয়েছিল। তবে, সর্বশেষ খবর অনুযায়ী, ২ সপ্তাহের সময় চেয়ে ইডিকে মেল ​​করেছেন রণবীর। এর জন্য অভিনেতা ব্যক্তিগত পারিবারিক কারণ এবং নিজের পূর্বনির্ধারিত কাজের কথা উল্লেখ করেছেন।

এ দিকে মিডিয়া রিপোর্ট দাবি করা হয়, শুধুমাত্র রণবীর কাপুর, শ্রদ্ধা কাপুর, হুমা কুরেশি, হিনা খান এবং কপিল শর্মা নন, এই মামলায় টিভি ও বলিউড জগতের অন্যান্য সেলিব্রিটিদের নামও জড়িত।

খবরে বলা হয়েছে, সানি লিওন, পাকিস্তানি গায়ক আতিফ আসলাম, রাহাত ফতেহ আলি খান, বলিউড গায়িকা নেহা কক্কর, মিউজিক কম্পোজার বিশাল দাদলানির নামও রয়েছে এই তালিকায়। তবে বর্তমানে এই সেলিব্রিটিদের নাম আনুষ্ঠানিক ভাবে প্রকাশ করা হয়নি।

বেআইনি বেটিং প্ল্যাটফর্ম মহাদেব অনলাইনের হয়ে সোশ্যাল মিডিয়ায় প্রচার সেরেছেন রণবীর। প্রচার সারার জন্য পারিশ্রমিক হিসাবে মোটা অঙ্কের টাকাও নিয়েছেন অভিনেতা। শুধু রণবীর নন, এই দুর্নীতি কাণ্ডে কেন্দ্রীয় সংস্থা ইডি-র নজরে রয়েছেন প্রায় ১৭ জন তারকা। আর্থিক কেলেঙ্কারির তদন্তে নেমে একে একে সকলকেই জিজ্ঞাসাবাদ করতে চায় ইডি।

আরও খবর

মন্তব্য করুন

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

সম্পাদকের পছন্দ

টাটকা খবর

©2023 newsonly24. All rights reserved.