প্রথম পাতা বিনোদন সঞ্জয় লীলা বনশালির সঙ্গে ফের বড় পর্দায় জুটি বাঁধতে চলেছেন মাধুরী

সঞ্জয় লীলা বনশালির সঙ্গে ফের বড় পর্দায় জুটি বাঁধতে চলেছেন মাধুরী

74 views
A+A-
Reset

‘দেবদাস’ এর পর সঞ্জয় লীলা বনশালির সঙ্গে ফের বড় পর্দায় জুটি বাঁধতে চলেছেন মাধুরী দীক্ষিত।জানা গিয়েছে,সঞ্জয় লীলা বনশালি পরিচালিত ‘হিরা মান্ডি’ ওয়েব সিরিজে অভিনয় করতে চলেছেন মাধুরী।সেই মত পরিচালকের সঙ্গে কথা ও বলেছেন অভিনেত্রী। সিরিজে মাধুরী ছাড়াও অভিনয় করবেন সোনাক্ষী সিনহা এবং হুমা কুরেশি।কার্তিক আরিয়ানও ওই ওয়েব সিরিজে থাকতে পারেন বলেই খবর।নেটফিক্সে মুক্তি পাবে এই সিরিজ।


বড় অঙ্কের এই সিরিজে একটি মুজরা নাচের সিকোয়েন্স রয়েছে, যা পর্দায় মাধুরীই সব থেকে ভালো ফুটিয়ে তুলতে পারবেন বলে দৃঢ় বিশ্বাস বনশালির। সেই অনুযায়ী প্রস্তাবও গিয়েছে নায়িকার কাছে।কারণ বলিপাড়ায় রেখার পর যদি কেউ বারবণিতার নৃত্যশৈলীকে দারুণভাবে পর্দায় ফুটিয়ে তুলতে পারেন,তাহলে তিনি হলেন মাধুরী।২০০২ সালে সঞ্জয় লীলা বনশালির ‘দেবদাস’ ছবিতে ‘লার্জার দ্যান লাইফ’ ক্যানভাসের সঙ্গে মাধুরীর অসামান্য ক্লাসিক্যাল মুজরা নাচের সমন্বয় এক ম্যাজিক্যাল মুহুর্ত তৈরি করেছিল।

আরও পড়ুন: নুসরতের সন্তান তাঁর নয়, স্পষ্ট জানালেন নিখিল

মাধুরী ক্লাসিক্যাল নৃত্য এবং অভিনয়ের মাধ্যমে ‘চন্দ্রমুখী’ চরিত্রটি নিখুঁত ভাবে ফুটিয়ে তুলেছিলেন। তারপর কেটে গিয়েছে প্রায় ১৯ বছর। সূত্রের খবর,মাধুরীর তরফেও ‘হিরা মান্ডি’ ওয়েব সিরিজে অভিনয়ের প্রস্তাবে ইতিবাচক সাড়া পাওয়া গিয়েছে।তবে অবশেষে আরও একবার পর্দায় জুটি বাঁধতে চলেছেন এই পরিচালক-অভিনেত্রী জুটি।

আরও খবর

মন্তব্য করুন

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

সম্পাদকের পছন্দ

টাটকা খবর

©2023 newsonly24. All rights reserved.