প্রথম পাতা বিনোদন নুসরতের সন্তান তাঁর নয়, স্পষ্ট জানালেন নিখিল

নুসরতের সন্তান তাঁর নয়, স্পষ্ট জানালেন নিখিল

89 views
A+A-
Reset

কলকাতা: নুসরত জাহানের অন্তঃসত্ত্বা হওয়ার খবরে সরগরম টলিপাড়া।নুসরতের স্বামী নিখিল জৈন স্পষ্ট জানিয়েছেন,সাত মাস ধরে তাঁর কোনও সম্পর্ক নেই অভিনেত্রীর সঙ্গে।তাই নুসরতের সন্তানের বাবা তিনি নন।অপর দিকে সংসদের সঙ্গে অভিনেতা যশের পরকীয়ার খবরে তোলপাড় টলিপাড়া।

জানা গিয়েছে, তাঁরা একে অপরের সঙ্গে থাকতে ও শুরু করেছেন।মাস খানেক আগে একসঙ্গে বেড়াতে ও গিয়েছেন যশরত।মাঝে মধ্যেই তাদের দেখা যায় ডিনার পার্টিতে ও যেতে।তাই নেটিজেনের একাংশের ধারণা নুসরাতের হবু সন্তানের বাবা আর অন্য কেউ নন,যশই হচ্ছেন আসল বাবা।যদিও এই বিষয় সরাসরি মুখ খোলেননি দুজনের কেউই।

তবে মাঝে মধ্যে সোশ্যাল মিডিয়া নুসরতের সাংকেতিক পোস্ট গভীর ইঙ্গিত বহন করে।এই প্রসঙ্গে গত কালই মুখ খুলেছেন লেখিকা তসলিমা নাসরিন।লেখিকার মতে,ধর্মের ঊর্ধ্বে ভালোবাসা।তাই নিখিল-নুসরাতের বিয়ে অথবা সৃজিত-মিথিলার বিয়েতে খুশি হয়েছিলেন তিনি।তাঁর মতে পুরুষ পুরুষই হয়।যদিও তা নিয়ে বিন্দুমাত্র মাথাব্যাথা নেই অভিনেত্রীর। অন্তত তাঁর ইনস্টাগ্রাম পোস্ট এমন কথাই বলছে। সোশ্যাল মিডিয়ায় একের পর এক পোস্ট করতে দেখা যাচ্ছে নুসরতকে।

আরও পড়ুন: গরমের কী ভাবে নিজেকে ফিট রাখছেন জানালেন সোহিনী সরকার

সম্প্রতি ইনস্টাগ্রামে গর্জাস নীল শাড়িতে সেজে হাসিখুশি ছবি পোস্ট করেছেন অভিনেত্রী। ছবিতে ন্যুড লিপস্টিক আর মেকআপে অভিনেত্রীকে যে আরও বেশি সুন্দর দেখাচ্ছে, তা বলার অপেক্ষা রাখে না।ছবির ক্যাপশানে তিনি লিখেছেন, ”বেঁচে থাকা এবং কাউকে ভালোবাসার মাঝে আনন্দ খুঁজে পাওয়াই হল এক মহিলার প্রকৃত প্রসাধন”। নুসরতের পোস্ট করা এই ছবির কমেন্টে একজন লিখেছেন, ”প্রেগনেন্সি কারণে ওজন বাড়ায় অভিনেত্রীকে দেখতে আরও সুন্দর লাগছে।” কেউ আবার আসন্ন মাতৃত্বের জন্য অভিনেত্রীকে শুভেচ্ছা জানিয়েছেন।

আরও খবর

মন্তব্য করুন

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

সম্পাদকের পছন্দ

টাটকা খবর

©2023 newsonly24. All rights reserved.